দীপিকার কাছে স্পেশাল সালমান

মাথাভাঙ্গা মনিটর: বলিউডি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন মনে করেন সালমান খানের সাথে কোনো সিনেমায় অভিনয় করলে তা হবে ‘স্পেশাল’। টিনসেলের রাঘব বোয়ালদের সাথে অভিনয় করলেও সালমান খানের সাথে এখনও জুটি বাঁধেননি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিস জানায়, বলিউডে যাত্রা শুরুর বহু আগে দীপিকা সালমানের সাথে সিনেমা করার সুযোগ পেয়েছিলেন। তবে তখনও নিজেকে অভিনয়ের জন্য প্রস্তুত মনে করেননি বলে ওই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন দীপিকা।  ‘ওম শান্তি ওম’ সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে পা রাখেন তিনি। এরপর আর সালমানের সাথে কাজ করার সুযোগ হয়নি তার।

দীপিকা বলেন, আমি সালমান খানের সঙ্গে কাজ করতে চাই। আমি খুবই আগ্রহী তার সাথে জুটি বাধতে। তবে আমি মনে করি, যখন আমি এবং সালমান একই সিনেমায় জুটি বাধবো সেটি খুবই ‘স্পেশাল’ হবে।’ টিনসেলে গুজব শোনা যাচ্ছে সুরাজ ভারজাতিয়ার পরবর্তী সিনেমায় সালমানের বিপরীতে অভিনয় করবেন দীপিকা। তবে দীপিকা এ বিষয়ে কিছুই জানেন না বলে মন্তব্য করেছেন। দীপিকা বলেন, এ তথ্য পুরোপুরি ভিত্তিহীন। আমাকে ওই সিনেমায় অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়নি। হালের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা চলতি বছরের সবচেয়ে সফল অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করেছেন পরপর তিনটি সিনেমার সাফল্যের মধ্যদিয়ে। তার অভিনীত ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ এবং ‘চেন্নাই এক্সপ্রেস’ ব্যবসা সফল হয়েছে। বর্তমানে ‘গোলিও কি রাসলীলা: রাম-লীলা” সিনেমাও হাঁটছে সাফল্যের পথে।

Leave a comment

Your email address will not be published.