দামুড়হুদা নতিপোতার কৃষক আলাউদ্দিন ও তার ছেলে রাশিদুলকে হত্যা প্রচেষ্টা : ৬ জনের নামে মামলা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার নতিপোতা গ্রামের কৃষক আলাউদ্দিন (৪৫) ও তার ছেলে রাশিদুল ইসলামের (১৯) ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় হত্যা প্রচেষ্টা মামলা দায়ের করা হয়েছে। গতকাল রোববার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করা হয়। আদালতের বিচারক মো. আবদুল হালিম মামলাটি আমলে নেন এবং এজাহার হিসেবে গণ্য করার জন্য দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন।
মামলার আসামিরা হলো, দামুড়হুদার নতিপোতা গ্রামের মৃত আহাদ বিশ্বাসের ছেলে লোকমান হোসেন, মৃত কালামের ছেলে মো. মিঠু, মৃত আকবর আলীর ছেলে হযরত আলী, আব্দুল ওহাবের ছেলে হাববুল্লা, মৃত ইসরাইলের ছেলে ইব্রাহিম ও মৃত কালামের স্ত্রী আমেনা খাতুন। দ:বি:৩২৩/৩২৪/৩২৫/৩২৬/৩০৭/৩৫৪/৪৪৮/৫০৬ (২) ধারায় মামলাটি দায়ের করা হয়েছে।
চুয়াডাঙ্গা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলার বাদী নতিপোতা গ্রামের মৃত কাশেম আলীর ছেলে মো. আলাউদ্দিন মামলায় উল্লেখ করেছেন গত ৮ মার্চ আলাউদ্দিন ও তার ছেলে রাশিদুল ইসলামকে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হত্যার উদ্দেশে রক্তাক্ত জখম করে। এ ঘটনায় আলাউদ্দিন ও রাশিদুলকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেই থেকে তারা সদর হাসপাতালে ভর্তি রয়েছে। এ সময় আলাউদ্দিনের শরীরে ৫টি সেলাই ও রাশিদুলের মাথার ভেতরে এবং বাইরে ২০টি সেলাই দেয়া হয়। জমিজমা সংক্রান্ত বিরোধের কারণে মামলার বাদী মো. আলাউদ্দিন চুয়াডাঙ্গা নির্বাহী আদালতে ইতোপূর্বে আরও দুটি মামলা করেছেন এ মামলার আসামি লোকমান হোসেনের নামে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *