দামুড়হুদা ঠাকুরপুরের কিশোর জাহাঙ্গীরের রহস্যজনক মৃত্যু

 

স্টাফ রিপোর্টার: দামুড়হুদার ঠাকুরপুরের কিশোর জাহাঙ্গীরের রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল বেলা ৫টার দিকে তার মৃত্যু হয়। পরিবারের লোকজন বিষপানে আত্মহত্যার দাবি করলেও চিকিৎসকরা মৃত্যুর কারণ জানাতে পারেননি। জাহাঙ্গীরের মৃত্যু নিয়ে এলাকায় নানা ধরনের গুঞ্জন রয়েছে। কেউ বলেছে সে মানসিক ভারসাম্যহীন। আবার কেউ কেউ বলেছে ওর গায়ে জিন ভর করে ছিলো। বিষয়টি নিয়ে রহস্য ঘনীভূত হয়েছে। আধুনিক জ্ঞান-বিজ্ঞানের যুগে জিন-ভূতের কথা বলে একজনের মৃত্যু হবে তা সচেতন মহল মেনে নিতে পারে না বলে অনেকেউ মন্তব্য করেছে।

সূত্র জানায়, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নের ভারত সীমান্তবর্তী ঠাকুরপুর গ্রামের আরাফাত মণ্ডলের ছেলে জাহাঙ্গীর হোসেন (১৭) বিষ পান করেছে বলে তার পরিবারের সদস্যরা তাকে মুমূর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিৎলা হাসপাতালে নেয়। সেখান থেকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। তবে বিষ পানে আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেননি চিকিৎসক। তারা বলেছেন ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর কারণ বলা যাবে না।

কিশোর জাহাঙ্গীরের মা বলেছেন, সকালে সে মাঠে মুমূর্ষু অবস্থায় পড়ে ছিলো। সেখান থেকে উদ্ধার করে তাকে হাসপাতালে নেয়া হয়। তবে প্রত্যক্ষদর্শীরা বলেছে, জাহাঙ্গীরের থুতিনতে আঘাতের চিহ্ন ছিলো। তাতে তার মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে বলে এলাকার অনেকেই ধারণা করেছে। বিষয়টি খতিয়ে দেখে পুলিশ প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা নেবে বলে সচেতন মহলের দাবি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *