দামুড়হুদা উজিরপুর গাংপাড়ার আশরাফুল হক ডালিমের ওপর বোমা হামলার অভিযোগ : পুলিশি তদন্ত শুরু

স্টাফ রিপোর্টার: দামুড়হুদা উজিরপুর গাংপাড়ার আশরাফুল হক ডালিমের ওপর বোমা হামলা চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতরাত সোয়া ৮টার দিকে তার ওপর একটি বোমা নিক্ষেপ করা হয় বলে তিনি জানিয়েছেন।

ডালিমের ওপর বোমা হামলার খবর পেয়ে দামুড়হুদা থানার অফিসার ইনচার্জ ইন্সপেক্টর আহসান হাবিব সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। বোমার আলামত উদ্ধার করার পাশাপাশি চিকিৎসার জন্য তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেন। এ সময় ডালিম জানান, বোমাটি তার হাতে লাগে। বিস্ফোরণ হয়। অবশ্য তিনি রক্তাক্ত জখম হননি। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে তার বাড়িতে ফিরিয়ে নেয়া হয়েছে।

আশরাফুল হক ডালিম (৩৫) উজিরপুর গাংপাড়ার মৃত জয়নাল আবেদীন ওরফে পটলা মেম্বারের ছেলে। তিনি আইনজীবী সহকারী। চুয়াডাঙ্গা জেলা ও দায়রা জজ আদলতের বিজ্ঞ পিপি অ্যাড. আলমগীর হোসেনের সহকারী। ঘটনার বর্ণনা দিতে গিয়ে আশরাফুল হক ডালিম বলেন, রাত সোয়া ৮টার দিকে আমি আর আমার স্ত্রী দোতলাবাড়ির বারান্দায় দাঁড়িয়ে ছিলাম। এমন সময় একটি বোমা গায়ে এসে পড়ে। বাষ্ট হয়। শব্দে প্রতিবেশীরা ছুটে আসে। আমার হাতে বোমাটি লাগলেও ক্ষত হয়নি। আঘাত হয়েছে। দামুড়হুদা থানার ওসি বলেন, বোমাটি তেমন শক্তিশালী ছিলো না। ঘটনার প্রকৃত নেপথ্য উন্মোচনের চেষ্টা চলছে।

কেন বোমা হামলা? এ বিষয়ে আশরাফুল হক ডালিম বলেন, আমার সাথে তেমন কারো শত্রুতা নেই। তবে দু বছর ধরে জীবননগর উথলী এলাকার সামু নামের একজনের সাথে মামলা চলছে। সামুর লোকজনই আমাকে হুমকি দিয়েছিলো। ধারণা করছি ওই সামুই লোক দিয়ে বোমা হামলা চালিয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *