দামুড়হুদায় বিয়ের ৩ মাসের মাথায় গৃহবধূর বিষপানে আত্মহত্যা : রহস্য

 

কার্পাসডাঙ্গা প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার নাটুদাহ ইউনিয়নের ছাতিয়ানতলা গ্রামে বিয়ের ৩ মাসের মাথায় গৃহবধূ রত্না খাতুন ওরফে রেখা (১৯) বিষপানে আত্মহত্যা করেছেন। গতকাল শনিবার ভোরে তার মৃত্যু হয়েছে। তিনি কার্পাসডাঙ্গা কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

এলাকাবাসী জানায়, উপজেলার ছাতিয়ানতলা গ্রামের মসজিদপাড়ার রহিত আলীর মেয়ে রত্না খাতুন ওরফে রেখার সাথে একই গ্রামের শামসুলের ছেলে চুল ব্যবসায়ী রাসেলর (২৫) গত ৩ মাস আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলোহের সৃষ্টি হয়। এক পর্যায়ে শুক্রবার রাত ১০টার দিকে রেখা বিষপান করে। তাকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কম্পেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে তার মৃত্যু হয়।

এদিকে রেখার বাবা রহিদ জানান, আমার মেয়ে অনেক দিন ধরে মানসিক রোগে ভুগছিলো। সে তার শরীরের অসহ্য যন্ত্রণা সহ্য করতে না পেরে আত্মহত্যার পথ বেঁছে নেয়। অপরদিকে চুল ব্যবসায়ী জানান, রত্না বিষপানের আগে আমাদের বাড়িত ছিলো না। সে তার বাবার বাড়ি থেকেই আত্মহত্যা করে। তার আত্মহত্যার বিষয়ে আমি কিছু বুঝতে পারছি না সে কি কারণে আত্মহত্যা করেছে। বিয়ের তিন মাসের মাথায় আত্মহত্যার বিষয়টি গ্রামের লোকজন রহস্যজনক মৃত্যু মনে করছে। গতকাল শনিবার বেলা ২টার দিকে ছাতিয়ানতলা কবরস্থানে জানাজা শেষে তার দাফন কাজ সম্পন্ন করা হয়।

Leave a comment

Your email address will not be published.