দামুড়হুদায় ছাত্রলীগ নেতা লক্ষ্মীপুরের আলী হোসেন ও ডিউক ইয়াবাসহ গ্রেফতার

দামুড়হুদা অফিস: দামুড়হুদার জুড়ানপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আলী হোসেন ও ছাত্রলীগ নেতা রাশেদুল ইসলাম ডিউককে ইয়াবাসহ আটক করেছে পুলিশ। জব্দ করা হয়েছে একটি মোটরসাইকেল। এছাড়াও রুবেল ও বিপুল নামের দুজনকে গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। গতকাল শনিবার সন্ধ্যায় তাদেরকে আটক করা হয়।
জানা গেছে, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দলকা-লক্ষ্মীপুর মাঝেরপাড়ার সামসুল হকের ছেলে জুড়ানপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আলী হোসেন (২৭) এবং একই গ্রামের স্কুলপাড়ার আশাবুল হকের ছেলে ছাত্রলীগ নেতা রাশেদুল ইসলাম ডিউক (২৬) গতকাল শনিবার সন্ধ্যায় পার্শ্ববর্তী গয়েশপুর গ্রামের একটি পরিত্যক্ত বাড়িতে ইয়াবা সেবন করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে লক্ষ্মীপুর পুলিশ ফাঁড়ির টুআইসি মুকুল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে আলী হোসেন ও ডিউককে ১০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন। এ সময় ঘটনাস্থল থেকে আলী হোসেনের ব্যবহৃত ১২৫ সিসির একটি জিংফু মোটরসাইকেল জব্দ করে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়।
এছাড়া সন্ধ্যা ৭টার দিকে দামুড়হুদা মডেল থানার এসআই তপন কুমার নন্দী সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দর্শনা পৌর এলাকার ঈশ্বরচন্দ্রপুরস্থ মান্নান মিয়ার ইটভাটার সামনে থেকে জীবননগর উপজেলার গোয়ালপাড়ার মৃত বারী ম-লের ছেলে রুবেল হোসেন (২৪) এবং একই উপজেলার গয়েশপুরের আজিজুর রহমানের ছেলে বিপুল হোসেনকে (২৫) ৫০ গ্রাম গাঁজাসহ আটক করেন।
এদিকে একটি সূত্র নাম প্রকাশ না করার শর্তে বলেছে, আলী হোসেন ও ডিউক ছাত্রলীগের নাম ভাঙিয়ে দীর্ঘদিন ধরে ইয়াবা ও ফেনসিডিলের ব্যবসা করে আসছিলো। মাদক স¤্রাট চারুলিয়ার লতা তাদের পার্টনার। ওই লতাই তাদের ফেনসিডিল ও ইয়াবা সরবরাহ করে বলেও সূত্র জানিয়েছে। দামুড়হুদা মডেল থানার ওসি মোহাম্মদ আকরাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, আটককৃতদের আজ রোববার আদালতে সোপর্দ করা হবে। তবে কোনো মোটরসাইকেল জব্দ করা হয়নি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *