দামুড়হুদার মাথাভাঙ্গা নদীতে বাঁধ দিয়ে মাছ শিকার নোটিশ পেয়েও বাঁধ অপসারণ করেনি দামুড়হুদা অফিস: মাথাভাঙ্গা নদীতে বাঁধ দিয়ে মাছ শিকার করছে দামুড়হুদার কিছু মৎস্যজীবী। বাঁধ তুলে নেয়ার জন্য মৎস্য অফিস থেকে নোটিশ দেয়া হলেও বাঁধ তুলে নেয়নি তারা। জানা গেছে, দামুড়হুদা উপজেলার বাস্তপুর ও রঘুনাথপুর গ্রামের নিচে মাথাভাঙ্গা নদীতে ১০টি স্থানে বাঁধ দিয়ে মাছ ধরছে কিছু মৎস্যজীবী। বিষয়টি জানতে পেরে উপজেলা মৎস্য অফিস ৩ দিনের মধ্যে বাঁধ তুলে নেয়ার জন্য গত ১৭ সেপ্টেম্বর নোটিশ দেয়। নোটিশ পেয়ে তারা আজও পর্যন্ত বাঁধ অপসারণ করেনি। এদিকে মৎস্য অফিস থেকে জানা যায়, অদৃশ্য কারণে তারা বাঁধ অপসারণ করছে না। তবে বাঁধ অপসারণের জন্য স্ব-স্ব ইউপি চেয়ারম্যানদের নোটিশ দেয়া হয়েছে।

দামুড়হুদা অফিস: মাথাভাঙ্গা নদীতে বাঁধ দিয়ে মাছ শিকার করছে দামুড়হুদার কিছু মৎস্যজীবী। বাঁধ তুলে নেয়ার জন্য মৎস্য অফিস থেকে নোটিশ দেয়া হলেও বাঁধ তুলে নেয়নি তারা।

জানা গেছে, দামুড়হুদা উপজেলার বাস্তপুর ও রঘুনাথপুর গ্রামের নিচে মাথাভাঙ্গা নদীতে ১০টি স্থানে বাঁধ দিয়ে মাছ ধরছে কিছু মৎস্যজীবী। বিষয়টি জানতে পেরে উপজেলা মৎস্য অফিস ৩ দিনের মধ্যে বাঁধ তুলে নেয়ার জন্য গত ১৭ সেপ্টেম্বর নোটিশ দেয়। নোটিশ পেয়ে তারা আজও পর্যন্ত বাঁধ অপসারণ করেনি। এদিকে মৎস্য অফিস থেকে জানা যায়, অদৃশ্য কারণে তারা বাঁধ অপসারণ করছে না। তবে বাঁধ অপসারণের জন্য স্ব-স্ব ইউপি চেয়ারম্যানদের নোটিশ দেয়া হয়েছে।