দামুড়হুদার বাঘাডাঙ্গায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ

স্টাফ রিপোর্টার: দামুড়হুদার বাঘাডাঙ্গার ইব্রাহীম আলীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তুলেছেন স্ত্রী সুমাইয়া খাতুন। তারা দুজনে খ্রিস্টান ধর্ম থেকে এফিডেভিটের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণ করে বিয়ে করেন। ইব্রাহীম পুনরায় খ্রিস্টান ধর্মের জীবনযাপন শুরু করে সুমাইয়া খাতুনকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে।
অভিযোগসূত্রে জানা গেছে, দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গার বাঘাডাঙ্গা গ্রামের জাকুব ম-লের মেয়ে সোনালী ম-ল ও একই গ্রামের ঠা-ু ম-লের ছেলে মিন্টু ম-ল খ্রিস্টানধর্ম পরিবর্তন করে ইসলামধর্ম গ্রহণ করেন। সোনালী ম-ল নাম পরিবর্তন করে সুমাইয়া খাতুন ও মিন্টু ম-ল নাম পরিবর্তন করে ইব্রাহীম আলী রাখে। পরে তারা দুজনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।
সুমাইয়া খাতুন বলেন, বিয়ে পর ভালোভাবে চললেও কয়েক মাস আগে থেকে কারণে অকারণে নির্যাতন শুরু করে। খ্রিস্টানধর্ম থেকে এফিডেভিডের মাধ্যমে ইসলামধর্ম গ্রহণ করে আমরা বিয়ে করি। বর্তমানে ইব্রাহীম আলী পুনরায় এখন খ্রিস্টান ধর্মের জীবনযাপন শুরু করেছে। বর্তমানে সুমাইয়া খাতুন নিরাপত্তাহীনতায় ভুগছেন। ইসলামধর্মের সুন্দর জীবনযাপন করার জন্য প্রশাসন ও মানবাধিকার সংগঠনের আশুদৃষ্টি কামনা করেছেন সুমাইয়া খাতুন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *