দামুড়হুদার পোড়াপাড়ায় শত্রুতাবশত পুকুরে বিষ প্রয়োগ : দেড় লক্ষাধিক টাকার ক্ষতি

 

 

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদার পোড়াপাড়ায় শত্রুতাবশত পুকুরে বিষ প্রয়োগ করে প্রায় দেড় লক্ষাধিক টাকার মাছ বিনষ্ট করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত মাছচাষি আব্বাস বাদী হয়ে তার আপন ৪ ভাইয়ের নামে দামুড়হুদা থানায় মামলা দায়ের করেছেন। গত শুক্রবার সকালে এ ঘটনা ঘটে।

জানা গেছে, দামুড়হুদার পোড়াপাড়ার মৃত উম্বাত আলীর ছেলে আব্বাস বেশ কিছুদিন যাবত পোড়াপাড়াস্থ তাসমী পোল্ট্রি ফার্মের পাশে লিজ নেয়া পুকুরে মাছ চাষ করে আসছেন। গত শুক্রবার সকাল ৭টার দিকে তার ওই লিজকৃত পুকুরে কে বা কারা বিষ ঢেলে দেয়। ফলে পুকুরের সমস্ত মাছ মরে ভাসতে থাকে।

ক্ষতিগ্রস্ত মাছচাষি আব্বাস জানান, দুপুরে প্রতিবেশীদের মাধ্যমে খবর পেয়ে আমি পুকুরে গিয়ে দেখি পুকুরের সমস্ত মাছ মরে পানিতে ভাসছে। তিনি আরো বলেন, শরিকানা জমি নিয়ে আমার ভাইদের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। প্রায় বছর খানেক আগে আমার ওই ৪ ভাই দেড় বিঘা জমির চারা আমগাছ কেটে দিয়েছিলো। তাছাড়া প্রতিবেশীরা আমার ভাইদের সকালে ওই পুকুরের ধারে ঘোরাফেরা করতে দেখেছে। আমার আর্থিকভাবে ক্ষতিসাধনের জন্য আমার ওই ৪ ভাই এ কাজ করেছে বলে আমার ধারণা। এ ঘটনায় অভিযুক্ত ৪ ভাই জুব্বার আলী (৪৪), আমির আলী (৪১), ওসমান গনি (৪৬) ও শরিফুলকে (৩৪) আসামি করে দামুড়হুদা থানায় মামলা করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published.