দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ঝিনাইদহ সদর উপজেলা বিএনপির সভাপতি বহিষ্কৃত

ঝিনাইদহ অফিস: দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ায় ঝিনাইদহ সদর উপজেলা বিএনপি সভাপতি মুন্সী কামাল আজাদ পান্নুকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। দলীয় প্যাডে জেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মালেক স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। গতকাল বুধবার সদর উপজেলা বিএনপির জরুরিসভায় দলীয় সিদ্ধান্ত অবমাননা ও শৃঙ্খলা ভঙ্গের অপরাধে তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়। বিএনপি নেতা পান্নুকে দলের সকল প্রকার পদ-পদবি ও সাধারণ সদস্য পদ থেকেও বহিষ্কার করা হয়েছে বলে জেলা বিএনপির প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। সভায় বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি মসিউর রহমান উপস্থিত ছিলেন।

এদিকে বহিষ্কারের পর বিএনপি নেতা মুন্সী কামাল আজাদ পান্নু সাংবাদিকদের জানিয়েছেন, ঝিনাইদহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির বিদ্রোহী প্রার্থী হিসেবে তিনি মাঠে থাকবেন এবং নির্বাচন করবেন।

প্রসঙ্গত, আগামী ১৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য উপজেলা নির্বাচনে ঝিনাইদহ সদর আসন থেকে বিএনপি দলীয় সমর্থন পেয়েছেন সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল আলীম। কিন্তু সদর উপজেলা বিএনপির সভাপতি মুন্সী কামাল আজাদ পান্নুও চেয়ারম্যান প্রার্থী হয়েছেন দলের সিদ্ধান্ত অমান্য করে।