দলিল লেখক সমিতির সেক্রেটারি উপর্যুপরি কুপিয়ে ও পিটিয়ে জখম

 

 

স্টাফ রিপোর্টার: দামুড়হুদা উপজেলা সাব রেজিস্ট্রার অফিসের দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মেম্বারকে উপর্যুপরি কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে। গতকাল সোমবার বিকেল ৪টার দিকে সাব রেজিস্ট্রারের কার্যালয়েই তাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়। আহত সিরাজুলকে ঢাকায় নেয়া হয়েছে।

হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের গ্রেফতারের দাবিতে দামুড়হুদা দালিল লেখক সমিতি গতকাল ঘটনার পর থেকে কর্মবিরতি শুরু করেছে। সমিতির সভাপতি সিরাজুল ইসলাম লিটন বলেছেন, হামলাকারীদের গ্রেফতার না করা পর্যন্ত কর্মবিরতি অব্যাহত থাকবে। অপরদিকে অভিযুক্ত রাসেলকে খুঁজতে শুরু করেছে পুলিশ। সে দামুড়হুদা দশমিপাড়ার ইউসুব আলীর ছেলে।

জানা গেছে, দামুড়হুদা থানার অদূরেই বসবাস করেন সিরাজুল ইসলাম মেম্বার। তিনি হাউলী ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি। দলিল লেখক সমিতির দামুড়হুদা সেক্রেটারি ও খুলনা বিভাগীয় যুগ্মসম্পাদক। ঘটনার বর্ণনা দিতে গিয়ে তিনিসহ তার পাশে থাকা লোকজন বলেছেন, সাব রেজিস্ট্রার কার্যালয়ে কাজে ব্যস্ত ছিলেন সিরাজ মেম্বার। ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় রাসেল। এলোপাতাড়ি কোপাতে থাকে। পিটিয়েও জখম করা হয় তাকে। ঘটনার পর আহতকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে নেয়া হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পরামর্শ দেন।

স্থানীয় একাধিকসূত্র বলেছে, দিন ১০ আগে বিভিন্ন অভিযোগে সমিতির সদস্য আক্তারুজ্জামান বাবুর লাইসেন্স বাতিল করা হয়। এরপর থেকেই সে ও তার লোকজন হুমকি-ধামকি দিতে থাকে। চাঁদাও দাবি করে। এরই এক পার্যায়ে গতকাল বিকেলে প্রকাশ্যে সমিতির সেক্রেটারিকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *