দর্শনায় ব্যবসায়ীর সাথে সৃষ্ট দ্বন্দ্বের সমাধানকালে এমপি টগর বললেন

 

কোন ঘটনা ঘটলে তা শক্ত হাতে প্রতিহত করা হবে

দর্শনা অফিস: দর্শনায় হোটেলব্যবসায়ী জহিরের সাথে দ্বন্দ্বের সমাধান করলেন এমপি আলী আজগার টগর ও সাবেক মেয়র মতিয়ার রহমান। গতকাল মঙ্গলবার বিকেলে দর্শনা পৌর আ.লীগের কার্যালয়ে দুপক্ষের উপস্থিতিতেই সমাধান করা হয়।

এ সময় চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর বলেন, দর্শনার মানুষ শান্তিপ্রিয়। দীর্ঘ সাড়ে চার বছরের বেশি সময়ে দর্শনায় কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনার সৃষ্টি হয়নি। ছোটখাটো কোনো ঘটনা ঘটলেও তা শক্ত হাতে প্রতিহত করা হয়েছে। এক শ্রেণির সুযোগ সন্ধানি স্বার্থানেষী ব্যক্তি গোলযোগ সৃষ্টি করে নিজেদের ফায়দা হাসিল করার অপচেষ্টায় মত্ত রয়েছে।

সাবেক মেয়র মতিয়ার রহমান বলেন, দর্শনাকে শান্ত রাখতে আপনাদের সহযোগিতায় সর্বাত্মক চেষ্টা অব্যাহত রেখেছি। দর্শনাবাসীর মঙ্গলের জন্য যা যা করা প্রয়োজন তা ইতঃপূর্বে করেছি, এখনো করছি এবং ভবিষতেও করবো ইনশাল্লাহ। উপস্থিত ছিলেন- দামুড়হুদা উপজেলা আ.লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মঞ্জু, যুগ্মসাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান জাকারিয়া আলম, দর্শনা পৌর আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম, আ.লীগ নেতা গোলাম ফারুক আরিফ, আতিয়ার রহমান হাবু, দর্শনা রেলবাজার দোকান মালিক সমিতির সভাপতি তোফাজ্জেল হোসেন, সাধারণ সম্পাদক সাবির হোসেন মিকা, কোষাধ্যক্ষ মোখলেসুর রহমান, শ্রমিক নেতা ইমরান খান চীনা, যুবলীগ নেতা আ. হান্নান ছোট, আজিজুর রহমান বাবু, জয়নাল আবেদীন নফর, সাইফুল ইসলাম হুকুম, ইকবাল হোসেন, সোলায়মান কবির, মামুন শাহ, একে আজাদ কিরন, সাজাহান মোল্লা, ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম ববি, নাহিদ পারভেজ, তোফাজ্জেল হোসেন তপু, ইসলামুল হক আলামিন প্রমুখ।

উল্লেখ্য, গতপরশু সোমবার দর্শনা রেলবাজারের আল্লাহর দান হোটেল মালিক খন্দকার জহিরের সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দ্বন্দ্বের সৃষ্টি হয় একদল কলেজ পড়ুয়া ছাত্রের। এ ঘটনার সুষ্ঠু সমাধানের আশ্বাস দেন এমপি আলী আজগার টগর ও সাবেক মেয়র মতিয়ার রহমান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *