দত্তনগরে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করেছে দু স্ত্রীর স্বামী তিন সন্তানের জনক এক লম্পট

 

স্টাফ রিপোর্টার: মহেশপুরের দত্তনগর করিঞ্চায় দু স্ত্রীর স্বামী তিন সন্তানের জনক ধর্ষণ করেছে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে। দু স্ত্রীর অবর্তমানে বাড়িতে পেয়ে লম্পট সেকেন্দার আলী নিজ ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের পর তাকে ঘরের চৌকির নিচে কৌশলে আটকে রাখে তাকে। রাত ৮টার দিকে কিশোরীকে উদ্ধার করে নেয়া হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে।

জানা গেছে, ঝিনাইদহের মহেশপুর উপজেলার দত্তনগর কারিঞ্চার রুস্তম আলীর ছেলে সেকেন্দার আলীর রয়েছে দু স্ত্রী। দু স্ত্রীর রয়েছে ৩ সন্তান। দু স্ত্রী থাকে পৃথক বাড়িতে। গতকাল মঙ্গলবার বিকেলে দ্বিতীয় স্ত্রী তার বাড়িতে ছিলো না। প্রতিবেশীর মেয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ওই বাড়িতে গেলে সেকেন্দার ফুঁসলাতে শুরু করে। কৌশলে ডেকে নেয় ঘরে। শুরু করে ধর্ষণ। এক পর্যায়ে ঘরের চৌকির নিচে তাকে কৌশলে আটকে রাখে।

গতরাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে ভর্তির পর কিশোরী বলে, বিকেলে সেকেন্দার ভাইদের বাড়ির পাশে গেলে ডাক দেয়। না বুঝে বাড়ির মধ্যে গেলে ঘরে ঢুকিয়ে ধর্ষণ করে। এরপর কি হয়েছে জানিনে। মা ডাকছে শুনে উঠে দেখি আমি চৌকির নিচে। সেখান থেকে বের হলে আমাকে নেয়া হয় হাসপাতালে। আমি ওই লম্পটের শাস্তি চাই।