তুমি না এলে আমি আত্মহত্যা করবো

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা শহরের আমতলায় ৩০ বছর বয়সী এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে হত্যা করা হয়েছে নাকি তিনি আত্মহত্যা করেছেন তা নিশ্চিত করা যায়নি।  মৃত ব্যক্তির নাম মো. মাসুম (৩০)। তিনি আমতলা এলাকার আবদুল সায়েরের ছেলে । পেশায় তিনি ছিলেন একজন ঘের ব্যবসায়ী। গতকাল রোববার সকালে তাকে তার বাড়ির ঘরের আড়ায় ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে বাড়ির লোকজন পুলিশে খবর দেয়। সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ জানান মাসুমের দুই স্ত্রীর বড় জন সাজু বেগম দুই বছর আগে তাকে ছেড়ে ভারতে চলে যান। এরপর তিনি বিয়ে করেন আসমা বেগমকে। বিয়ের পর থেকে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো।

গত শনিবার রাতে মাসুমের সাথে ভারতে থাকা তার বড় বউ সাজুর ভিডিও কলের মাধ্যমে কথা হয়। এ সময় তিনি বলেন ‘তুমি ফিরে না এলে আমি আত্মহত্যা করবো’। সকালে নিজ ঘরে তার ঝুলন্ত লাশ পাওয়া যায়। প্রত্যক্ষদর্শীরা জানান লাশের পা থেকে ঘরের মেঝের দুরত্ব ছিল মাত্র দুই ইঞ্চি। তার মৃত্যু রহস্যজনক বলে জানিয়েছেন এলাকাবাসী ।

ময়না তদন্তের জন্য লাশ সাতক্ষীরা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে সাতক্ষীরা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানায় পুলিশ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *