তালতলা গ্রামের মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত শিক্ষক বাদল চন্দ্র আর নেই

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা তালতলা গ্রামের মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক বাদল চন্দ্র প্রামাণিক আর নেই। সকলকে ফাঁকি দিয়ে চলে গেছেন না ফেরার দেশে। গতকাল মঙ্গলবার উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সযোগে খুলনায় নেয়ার পথে দুপুর সাড়ে ৩টার দিকে কালীগঞ্জে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিলো ৬২ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বাদল চন্দ্র ২০১৫ সালের আগস্ট মাসে তালতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে অবসর গ্রহণ করেন।
বাদল চন্দ্র প্রামাণিকের ভাগ্নে গাইদঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পরিতোষ কুমার প্রামাণিক বলেন, সোমবার দুপুর ১২টায় তিনি হঠাৎ করে হৃদরোগে অক্রান্ত হয়ে অসুস্থ হন। পরে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার উন্নতি না হলে চিকিৎসার জন্য খুলনায় নেয়ার পথে তিনি মারা যান। আজ বুধবার সকাল সাড়ে ৯টায় তালতলা নিজ বাসভবন সংলগ্ন
তেঁতুলতলায় রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার জানানো হবে। এরপর সকাল ১০টায় তালতলা মহাশ্মশানে তার দাহ সম্পন্ন হবে। তার অকাল মৃত্যুতে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির চুয়াডাঙ্গা জেলার আহ্বায়ক আব্দুস সালাম ও প্রধান শিক্ষক সমিতির সদর উপজেলার শাখার সভাপতি একলাস হোসেন মন্টু শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *