ড্রেজার মেশিন জব্দ ॥ দু জুয়াড়ির জরিমানা

জীবননগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার কুলতালায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। প্রথম শ্রেণির ম্যাজিস্ট্রেট ইউএনও সেলিম রেজা এ অভিযান পরিচালনা করেন। গতকাল মঙ্গলবার অভিযান চালিয়ে অবৈধভাবে ড্রেজারের মাধ্যমে বালি উত্তোলন করার অপরাধে একটি ড্রেজার মেশিন জব্দ করেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় পৃথক অভিযানে জরিমানা করা হয়েছে দু জুয়াড়িকে।
ভ্রাম্যমাণ আদালতসূত্রে জানা গেছে, উপজেলার কুলতলার দিদার হোসেনের ছেলে হাফেজ আজিম হোসেন দীর্ঘদিন ধরে নদীর মধ্যে ড্রেজার মেশিন ভিড়িয়ে অবৈধভাবে বালি উত্তোলন করে আসছিলেন। খবর পেয়ে প্রথম শ্রেণির ম্যাজিস্ট্রেট ইউএনও সেলিম রেজা সেখানে অভিযান পরিচালনা করেন। এ সময় তিনি ড্রেজার দিয়ে অবৈধভাবে বালি উত্তোলন করা বন্ধ করেন এবং ড্রেজার মেশিনটি জব্দ করেন। জব্দকৃত ড্রেজার মেশিনটি তিনি স্থানীয় ইউপি চেয়ারম্যানের হেফাজতে রাখেন।
অপরদিকে অর্থের লেনদেনের মাধ্যমে জুয়া খেলার অপরাধে উপজেলার বাঁকা গ্রামের দু জুয়াড়িকে অর্থদ- দেয়া হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের বিচারক বাঁকা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে জামান ও ইসলাম জোয়ার্দ্দারের ছেলে মোফাজ্জেল হোসেনকে জুয়া খেলার অপরাধে ১ হাজার করে ২ হাজার টাকা জরিমানা করেন। পুলিশের এসআই শেখ শোয়েব সঙ্গীয় ফোর্স নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন বলে জানা গেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *