ঝিনাইদহ জেলা উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি ঘোষণা

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ জেলা, উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটির ঘোষণা করা হয়েছে। গত বুধবার মধ্যরাতে শাকিল আহমেদকে সভাপতি ও রানা হামিদকে সাধারণ সম্পাদক করে জেলা ছাত্রলীগের ১০ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয় কেন্দ্র থেকে। ঘোষিত কমিটির অন্য পদধারীরা হলেন- সহসভাপতি আশরাফুজ্জামান সুমন, মামুন হোসেন, রবিউল ইসলাম রবি, যুগ্মসাধারণ সম্পাদক সুমন আহমেদ, মানিক অধিকারী, সাংগঠনিক সম্পাদক রেজোয়ানুল হক রিপন, ইমরান আলী ও মেহেদী হাসান সোহেল। এছাড়া এই শাখা থেকে পূর্বের কমিটির সাধারণ সম্পাদক বিশ্বজিত সাহা মিথুনকে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক করা হয়েছে।

ঝিনাইদহ জেলা ছাত্রলীগের পূর্বের কমিটির সাধারণ সম্পাদক বিশ্বজিত সাহা মিথুন কমিটি ঘোষণা করার কথা স্বীকার করে বলেন, বুধবার রাত ১টার দিকে কমিটি ঘোষণার কথা আমরা জানতে পেরেছি। মঙ্গলবার দিনব্যাপি ঝিনাইদহ কেসি কলেজ চত্বরে ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। কিন্তু সেখানে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে কোনো কমিটি ঘোষণা করা হয়নি। রাতে ঝিনাইদহ সার্কিট হাউজে কেন্দ্রীয় নেতারা সমঝোতার ভিত্তিতে কমিটি করতে ব্যর্থ হয়ে ঢাকায় ফিরে যান। একদিন পর বুধবার রাত ১টার দিকে কেন্দ্র থেকে কমিটি ঘোষণা করা হয়।

এদিকে একই সাথে সদর উপজেলা ও পৌর শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। ঝিনাইদহ সদর উপজেলা ছাত্রলীগের কমিটিতে আব্বাস উদ্দিনকে সভাপতি ও মানোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক, পৌর ছাত্রলীগে খায়রুল ইসলামকে সভাপতি ও মাহাবুব আলমকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

ঝিনাইদহ জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি শাকিল আহমেদ জানান, জেলা ছাত্রলীগের কমিটির পাশাপাশি সদর উপজেলা ও পৌর শাখা ছাত্রলীগের কমিটিও কেন্দ্র থেকে ঘোষণা করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *