ঝিনাইদহে স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যায় অতিরিক্ত ডিআইজি’র ঘটনাস্থল পরিদর্শন : গ্রেফতার ৩

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে স্বেচ্ছাসেবক লীগ নেতা ফিরোজ হোসেন হত্যার ঘটনায় ৮ জনকে আসামি করে সদর থানায় মামলা হয়েছে। রোববার রাতেই গ্রেফতার করা হয়েছে ৩ জনকে। এ বিষয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেছেন পুলিশের খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান।
ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, রোববার রাতে নিহত ফিরোজের পিতা আনসার আলী বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে সাইফুল ইসলাম, সাইদুল ইসলাম ও শিমুল হোসেনকে শহরের বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করে পুলিশ।
এদিকে গতকাল সোমবার সকালে ঘটনাস্থল পরিদর্শণ করেছেন পুলিশের খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান। তিনি বলেন, নিজেদের ভেতরে বিদ্যমান কোন্দলের জেরে সেচ্ছাসেবক লীগ নেতা ফিরোজকে হত্যা করা হয়েছে। এ বিষয়ে পুলিশ জোর তদন্ত চালাচ্ছে। ইতোমধ্যেই অভিযান চালিয়ে ভোররাতে বিভিন্ন স্থান থেকে ৩ আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে। অবশ্যই হত্যাকা-ের সাথে জড়িত বাকি আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। এছাড়াও তিনি পরিবারটিকে ন্যায় বিচারের আশ্বাস দেন।
উল্লেখ্য, গত রোববার দুপুরে ঝিনাইদহ শহরের আরাপপুর চাঁনপাড়ায় পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজ হোসেকে কুপিয়ে গুরুতর যখম করে দুর্বৃত্তরা। সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *