ঝিনাইদহে ছাত্রী উত্ত্যক্তকারী দু যুবককে কুপিয়ে জখম

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহ সরকারি কেসি কলেজ ক্যাম্পাসে এক ছাত্রীকে উত্ত্যক্ত করার জের ধরে রনি (১৮) ও অপু (১৭) নামে দু যুবককে কুপিয়ে জখম করেছে ওই কলেজের শিক্ষার্থীরা। গতকাল রোববার বেলা ১২টার দিকে কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। পরে সাধারণ শিক্ষার্থীরা ও পুলিশ রনি ও অপুকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। রনিকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। আহত রনি ঝিনাইদহ শহরের ব্যাপারিপাড়ার আব্দুল বারীর ছেলে ও অপু একই পাড়ার আব্দুল খালেকের ছেলে।

কেসি কলেজের অধ্যক্ষ আব্দুল বাছিত মিঞা জানান, গতকাল রোববার বেলা ১২টার দিকে ওই ছাত্রী কমনরুমের সামনে রনি ও অপু এক কলেজছাত্রীকে উত্ত্যক্ত করছিলো। এ সময় কলেজের ছাত্ররা এর প্রতিবাদ করলে যুবকদের সাথে ছাত্রদের সংঘর্ষ হয়। এতে দু যুবক গুরুতর জখম হয়।

ঝিনাইদহ সদর থানার ওসি কাজী জালাল উদ্দীন জানান, আহতরা কেউ কেসি কলেজের ছাত্র নয়, তারা বগিরাগত। তবে প্রত্যক্ষদর্শী একটি সূত্র জানায়, আহত রনি ও অপু এবং হামলাকারী শিক্ষার্থীরা সবাই ছাত্রলীগের কর্মী। এ বিষয়ে যোগাযোগ করা হলে ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সভাপতি খায়রুল ইসলাম জানান, আহতরা ছাত্রলীগের সমর্থক হলেও দলে তাদের কোনো পদ-পদবী নেই।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *