ঝিনাইদহের চোরকোলে স্ত্রীর নগ্ন ভিডিও ছড়িয়ে এক যুবক

বাজার গোপালপুুর প্রতিনিধি: স্ত্রীর সাথে বনিবনা না হওয়ায় স্ত্রীর নগ্ন ভিডিও এবং সহবাসের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিয়েছে বলে আব্দুল আলিম নামের এক যুবকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। ভিডিওটি এখন এলাকার চায়ের দোকান থেকে শুরু করে প্রায় সর্বস্তরের লোকজনের নিকট আলোচনার প্রধান বিষয় হয়ে পড়েছে। আব্দুল আলিম ঝিনাইদহ সদর উপজেলার মধুহাটি ইউনিয়নের চোরকোল গ্রামের নুর বক্সের ছেলে। এই ঘটনা পর অভিযুক্ত আব্দুল আলিম গ্রাম ছেড়ে এবং তার স্ত্রী পিতার বাড়িতে চলে গেছে।
প্রাপ্ত অভিযোগে জানা গেছে, তিন খ- ভিডিওতে ১৫ মিনিট ৪৩ সেকেন্ড সময় স্ত্রীর চেহারা স্পষ্ট ভাবে আর নিজের চেহারা দ্ইু দফায় ৪ সেকেন্ড ভিডিও করেছেন। ভিডিওটি এখন এলাকার চায়ের দোকান থেকে শুরু করে প্রায় সর্বস্তরের লোকজনের নিকট আলোচনার প্রধান বিষয় হয়ে পড়েছে। তবে এ বিষয়ে জানতে অভিযুক্ত আব্দুুল আলিমের নিকট যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে আইনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করা হবে বলে জানিয়েছে পুলিশ।
উল্লেখ্য, ঝিনাইদহ সদর বাজার গোপালপুর-ডাকবাংলা সড়কের বাবলাতলা নামক স্থান থেকে ডাকাত সন্ধেহে আব্দুল আলিমসহ ৪ জনকে আটক করে বাজার গোপালপুুর ক্যাম্প পুুলিশে দেয় গ্রামবাসী। রাতেই তাকে সদর থানায় প্রেরণ করা হয় এবং পরদিন কোনো প্রকার মামলা ছাড়াই তাকে ছেড়ে দেয়া হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *