ঝিনাইদহের কোর্টচাঁদপুর সাফদারপুর স্টেশনের উন্নয়ন কাজ উদ্বোধনকালে রেলমন্ত্রী : খুলনা থেকে দর্শনা পর্যন্ত রেলের ডবল লাইন করা হবে

কোটচাঁদপুর প্রতিনিধি: বিএনপি-জামায়াতের সময় রেলের উন্নয়ন হয়নি। রেল মন্ত্রণালয় ছিলো না। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আসার পর রেলের অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে। বন্ধ রেলপথ ও রেলস্টেশন চালু করা হচ্ছে। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে রেলের আলাদা মন্ত্রণালয় করে দিয়েছেন। দর্শনা থেকে খুলনা পর্যন্ত ডবল রেলপথ করার প্রকল্প হাতে নেয়া হয়েছে।
গতকাল মঙ্গলবার কোটচাঁদপুর উপজেলার সাফদারপুর রেলস্টেশনের হাই লেভেল প্লাটফর্ম ও নবনির্মিত প্লাটফর্ম শেডের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রেলমন্ত্রী মুজিবুল হক এসব কথা বলেন। সাফদারপুর রেলস্টেশন প্লাটফর্মে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রেলসচিব ফিরোজ সালাহউদ্দীন। স্বাগত বক্তব্য রাখেন রাজশাহীস্থ রেলের পশ্চিমজোনের মহাব্যবস্থাপক খায়রুল আলম। শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক আমজাদ হোসেন, ঝিনাইদহের জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য নবী নেওয়াজ এবং ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার, ঝিনাইদহ পুলিশ সুপারের পক্ষে বক্তব্য রাখেন কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম, থানা আওয়ামী লীগ সভাপতি শরিফুন্নেছা মিকি, সাফদারপুর ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা নওশের আলী ও মুক্তিযোদ্ধা কায়দার রহমান। স্থানীয় জনসাধারণের দাবির প্রেক্ষিতে রেলমন্ত্রী মুজিবুল হক কোটচাঁদপুর রেলস্টেশনে আন্তঃনগর সীমান্ত ট্রেনের যাত্রা বিরতির জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *