ঝিনাইদহের কালীগঞ্জে এক রাতে ৭ ব্যবসা প্রতিষ্ঠানে নগদ টাকাসহ লক্ষাধিক টাকার মালামাল চুরি

 

কালীগঞ্জ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে আইন শৃঙ্খলা চরম অবনতি  দেখা দিয়েছে। এক মাসের ব্যবধানে ঝিনাইদহের কালীগঞ্জে আবারও এক রাতে শহরের ৭ ব্যবসা প্রতিষ্ঠানের সাটার ভেঙে চুরির ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার দিনগত রাতে শহরের ফুড গোডাউনের সামনে হাসপাতাল সড়কে ৫ ও মহিলা কলেজ মোড়ে ২টি প্রতিষ্ঠানে এ চুরির ঘটনা ঘটে। এ সময় চোরেরা নগদ টাকাসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।

কালীগঞ্জ শহরের ফুড গোডাউনের সামনে মুদি দোকানের মালিক দৌলত হোসেন জানায়, গত মঙ্গলবার দিনগত মধ্যরাতে চোরেরা তার দোকানের সাটার ভেঙে নগদ টাকা ও মালামাল চুরি করেছে। অনুরূপভাবে তার পাশের ভূষিমাল ব্যাবসায়ী কৃষ্ণপদ সাহা, রতন ও গনেশ সাহার প্রতিষ্ঠানের সাটার ভেঙে মালামাল নিয়ে গেছে। সংঘবদ্ধ চোরেরা একইভাবে শহরের মহিলা কলেজ গেটের সামনে আরও ২ ব্যবসা প্রতিষ্ঠানের সাটার কেটে মালামাল নিয়ে গেছে। গত মাসে কালীগঞ্জ ফয়লা গ্রামের সৌদি প্রবাসীর বাড়ির সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে সোনার গয়নাসহ  ৫ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ আনোয়ার হোসেন জানান, ২/৩ টি দোকানে চুরির ঘটনা তিনি শুনেছেন। তবে এ বিষয়ে এখনো কেউ থানায় কোন অভিযোগ দেয়নি।

 

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *