জীবন থেকে নেয়ায় বিজরী

স্টাফ রিপোর্টার: কালজয়ী সিনেমা ‘জীবন থেকে নেয়া’র সাথী চরিত্রে অভিনয় করেছেন বিজরী বরকতউল্লাহ্। জহির রায়হান পরিচালিত ‘জীবন থেকে নেয়া’ সিনেমার গল্প অবলম্বনে রাজিব ফয়সাল নির্মাণ করছেন একটি মেগা সিরিয়াল। রাজিব পরিচালিত এ মেগা সিরিয়ালের নামও ‘জীবন থেকে নেয়া।’ বিজরী গ্লিটজকে বলেন, ‘এ সিরিয়ালে আমি রোজী সামাদ অভিনীত সাথী চরিত্রে অভিনয় করছি। এ চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে খুব ভালো লাগছে। আমার ক্যারিয়ারের অন্যতম সেরা কাজ হবে এটি।’

এনটিভির জন্য নির্মিত এ মেগা সিরিয়ালে বিজরীর বিপরীতে অভিনয় করছেন তৌকির আহমেদ। বর্তমানে বিজরী আরো অভিনয় করেছেন সৈয়দ শাকিলের মেগা সিরিয়াল ‘বাতিঘর’-এ। এ মেগা সিরিয়ালে বিজরী অভিনয় করেছেন গ্রামের স্কুলশিক্ষকের ভূমিকায়। গ্রামের নানা কুসংস্কার, গ্রাম সম্পর্কে শহরের নানা ভ্রান্ত ধারণার বিপরীতে লড়াকু স্কুলশিক্ষক বিজরীর গল্প নিয়ে এগিয়েছে বাতিঘর। এখন বিজরী অভিনীত ‘চোরাকাঁটা’, ‘কর্পোরেট’ এবং ‘কালান্তর’ নাটক বিভিন্ন চ্যানেলে প্রচারিত হচ্ছে।

ব্যস্ত অভিনেত্রী বিজরী সাড়ে তিন বছর ধরে উপস্থাপনা করছেন দেশ টিভির ম্যাগাজিন অনুষ্ঠান ‘মুখ ও মুখরতা’। উপস্থাপনা প্রসঙ্গে বিজরী বলেন, এ অনুষ্ঠানেই প্রথমবারের মতো উপস্থাপনা করছি। উপস্থাপনা ব্যাপারটি আমার জন্য একটি নতুন চ্যালেঞ্জ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *