জীবননগর গয়েশপুরে জোরপূর্বক প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ : ধর্ষকের মা গ্রেফতার

জীবননগর ব্যুরো: মুষলধারে বৃষ্টির মধ্যে মদ্যপান পান করে প্রেমিকার বাড়িতে গিয়ে জোরপূর্বক প্রেমিকাকে ধর্ষণ করা হয়েছে। ধর্ষণকালে প্রতিবেশীরা ধর্ষক প্রেমিক ইমরান হোসেনকে (২৮) ঘরে আটকিয়ে রাখলেও খবর পেয়ে ইমরানের পিতা-মাতা ও বন্ধুরা এসে ঘরের দরজা ভেঙে প্রেমিকাকে কুপিয়ে আহত করে ইমরানকে নিয়ে পালিয়েছে। ছেলেকে উদ্ধারের সময় আহত হয়েছে ধর্ষকের মা ওমেছা খাতুন। তাকে গ্রেফতারের পর পুলিশ চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেছে। গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষিত প্রেমিকা বাদী হয়ে ইমরানকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করেছেন। এ নিয়ে গ্রামটিতে চরম উত্তেজনা বিরাজ করছে।
এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, জীবননগর উপজেলা সীমান্ত ইউনিয়নের গয়েশপুর স্কুলপাড়ার মৃত চা দোকানীর পরিবার চরম অসহায়। পিতার মৃত্যুর পর স্ত্রী সংসারের চাকা ঘুরাতে তিনি ঢাকায় গার্মেন্টেসে চাকরি করেন। বাড়িতে থাকেন ছোট মেয়ে। একই গ্রামের বড় মসজিদপাড়ার দিলবার হোসেনের বখাটে ছেলে বিদেশ ফেরত ইমরান হোসেন ওই তরুণীর সাথে প্রেম সম্পর্ক গড়ে তোলে। বৃহস্পতিবার রাতে মুষলধারে বৃষ্টি হচ্ছিলো। তরুনীটি তার মামাতো ভাইয়কে নিয়ে ঘরে ছিলেন। রাত ১১টার দিকে ইমরান মদ্যপ অবস্থায় তরুণীর ঘরে ঢুকে জেরাপূর্বক ধর্ষণ করে। এ সময় মামাতো ভাইয়ের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে ইমরানকে ঘরের মধ্যে আটকিয়ে রাখে। খবর পেয়ে ধর্ষক প্রেমিকের মা ওমেছা খাতুন, পিতা দিলবার হোসেন, বড় ভাই জাহিদুল ইসলাম, বন্ধু ফুটান, আলা, বাবলু ও সাইফুল ইসলাম পাকুসহ অন্যরা একজোট হয়ে এসে দরজা ভেঙে ইমরানকে উদ্ধার করে নিয়ে যায়। এ সময় ওমেছা খাতুন ধর্ষিত তরুণীদের ঘরে থাকা বটি দিয়ে কুপিয়ে তরুণীকে আহত করে। এ সময় তিনিও আহত হন। ধর্ষিতা তরুণীকে উদ্ধার করে হাসপাতাল হতে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় থানাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষিতা বাদী হয়ে একটি মামলা দায়ের করে। পুলিশ এ ঘটনায় ধর্ষক প্রেমিকের মা আহত ওমেছা খাতুনকে গ্রেফতার করে চিকিৎসার জন্য পুলিশি প্রহরায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
এ বিষয়ে মামলার আইও এসআই মকবুল হোসেন জানান, ধর্ষকের মা ওমেছা খাতুনকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষক ইমরানকে গ্রেফতার করতে কয়েকদফা অভিযান পরিচালনা করা হয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রাখা হয়েছে বলে জানান তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *