জীবননগর ও বেনীপুর বিজিবির পৃথক অভিযান : বিপুল পরিমাণ ভারতীয় মদ ও ফেনসিডিল উদ্ধার

জীবননগর ব্যুরো: জীবননগর সীমান্ত ফাঁড়ি বিজিবি ও বেনীপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় মদ ও ফেনসিডিল উদ্ধার করেছেন। জীবননগর সীমান্ত ফাঁড়ি উপজেলার মনোহরপুরে ও বেনীপুর ক্যাম্প বিজিবি বেনীপুর ডিসপুট ল্যান্ডে অভিযানকালে মাদকচোরাচালানীরা এ মদ ও ফেনসিডিল ফেলে পালিয়ে যায়।

জীবননগর সীমান্ত ফাঁড়ি বিজিবিসূত্রে জানা যায়, মাদকচোরালানীরা ভারত থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল পাচার করে আনছে গোপন এ সংবাদ পান ল্যান্স নায়েক হাজি আব্দুল হান্নান। সংবাদের ভিত্তিতে ফাঁড়ি কমান্ডার হাবিলদার সাইফুল ইসলাম ও ল্যান্স নায়েক কাজি আব্দুল হান্নান বুধবার গভীররাতে সঙ্গীয় জওয়ান নিয়ে মনোহরপুরে ওত পেতে বসে থাকেন। রাত আনুমানিক ৩টার দিকে মাদকচোরাচালানীরা বিপুল পরিমাণ ফেনসিডিল নিয়ে আসাকালে বিজিবি তাদেরকে ধাওয়া করে। এ সময় মাদকচোরালানীরা ফেনসিডিলের বস্তা ফেলে পালিয়ে যায়। বিজিবি এ বস্তা উদ্ধার করে এর ভেতর থেকে ১৮৬ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

অপরদিকে বেনীপুর ক্যাম্প বিজিবি কমান্ডার নায়েব সুবেদার তোফাজ্জেল হোসেন বুধবার সন্ধ্যারাতে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় জওয়ানদের নিয়ে বেনীপুর সীমান্তের ডিসপুট ল্যান্ডে ওত পেতে বসে থাকেন। রাত সাড়ে ৮টার দিকে মাদকচোরাচালানীরা মদের কার্টন নিয়ে সীমান্ত পার হয়ে বিজিবির উপস্থিতি টের পায়। এ সময় তারা বিপুল পরিমাণ মদের কার্টন ফেলে পালিয়ে যায়। বেনীপুর বিজিবি ফেলে যাওয়া কার্টন থেকে ১৪০ বোতল ভারতীয় ইএম ব্যান্ডের মদ উদ্ধার করে।

Leave a comment

Your email address will not be published.