গ্রামবাসীর ধাওয়ায় ছিনতাইকারী আনিছ পাকড়াও

জীবননগরে সন্ধ্যারাতে ব্যবসায়ীকে কুপিয়ে টাকার ব্যাগ ছিনতাইয়ের অপচেষ্টা

 

জীবননগর ব্যুরো: জীবননগর শহরের হাইস্কুলপাড়ায় বিশিষ্ট সারব্যবসায়ী হাজি তবিবুর রহমানকে (৪৮) কুপিয়ে তার হাতে থাকা টাকার ব্যাগ ছিনতাই করার চেষ্টা করা হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যারাতে মোটরসাইকেল থেকে নামার পর বাড়িতে ঢোকার মুহূর্তে গেটের সামনে রামদা দিয়ে কুপিয়ে জখম করার পর তার হাতে থাকা টাকার ব্যাগ ছিনতাইকালে হাজি তবিবুর চিৎকার দিয়ে উঠলে গ্রামবাসী এগিয়ে আসে। এ সময় পলায়নরত তেঁতুলিয়া গ্রামের আনিছকে (২৮) গ্রামবাসী আটক করে উত্তম-মধ্যম দেয়। পরে তাকে পুলিশে দেয়া হয়। এ ঘটনায় এলাকায় ছিনতাই আতঙ্ক ছড়িয়ে পড়ে।

সংশ্লিষ্টসূত্রে জানা যায়, জীবননগর বাজারের বিশিষ্ট সারব্যবসায়ী সোহেল ট্রেডার্সের সত্বাধিকারী হাজি তবিবুর রহমান গতকাল সন্ধ্যায় তার দোকান বন্ধ করে মোটরসাইকেলযোগে বাড়ির উদ্দেশে রওনা হন। রাত ৮টার দিকে হাইস্কুলপাড়াস্থ বাড়ির গেটে পৌঁছুলে সেখানে পূর্ব থেকে ওত পেতে থাকা ছিনতাইকারীচক্র তার ওপর আক্রমণ করে। তারা হাজি তবিবুরের নিকট থেকে টাকা ব্যাগ ছিনিয়ে নিতে ব্যর্থ হয়ে রামদা দিয়ে হাতে কোপ মারে। এ সময় তিনি চিৎকার দিয়ে উঠলে গ্রামবাসী ছুটে এলে ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ছিনতাইকারীদের পথে বাধা হলে এ সময় পিট্টু নামক একজনকে কুপিয়ে ছিনতাইকারীরা পালানোর সময় গ্রামবাসী একজনকে আটক করে। আটক যুবক আনিছ শহরতলীর নওদা তেঁতুলিয়া গ্রামের মোশাররফ হোসেনের ছেলে। সে একসময় ফুলব্যবসার সাথে জড়িত ছিলো।

এলাকাবাসী জানায়, আটক আনিছ একজন নেশাগ্রস্ত যুবক। আহত ব্যবসায়ী হাজি তবিবুর রহমান ও যুবক পিট্টুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। ঘটনার খবর পেয়ে এসআই অচিন্ত্য সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে আটক অনিছকে গ্রেফতার করে থানায় নেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *