জীবননগরের মনোহরপুর-ধোপাখালী সড়কে সন্ধ্যা রাতে ছিনতাইয়ের অপচেষ্টা

 

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার মনোহরপুর-ধোপাখালী সড়কে সন্ধ্যা রাতে ছিনতাইয়ের অপচেষ্টা করা হয়েছে। গতকাল শুক্রবার ধোপাখালীর গরুব্যবসায়ী মকবুল হোসেন খালিশপুর গরুর হাটে গরু বিক্রি করে পাউয়ারট্রিলারযোগে বাড়ি ফেরার পথে ছিনতাইকারীরা তার পাউয়ারট্রিলারটির গতিরোধ করার চেষ্টা করে ব্যর্থ হয় বলে জানা গেছে। তবে অল্পের জন্য ছিনতাইকারীদের কবল থেকে রক্ষা পেয়েছেন সাংবাদিক আতিয়ার রহমান। তিনি এ ঘটনার কিছুক্ষণ পর ওই স্থান দিয়ে মোটরসাইকেলযোগে ফিরছিলেন।

জানা যায়, জীবননগর উপজেলার ধোপাখালী গ্রামের আবুল হাশেমের ছেলে মকবুল হোসেন একজন গরুব্যবায়ী। ঝিনাইদহের খালিশপুর পশুহাটে গরু বিক্রি করে তিনি পাউয়ারট্রিলারযোগে বাড়ি ফিরছিলেন। সন্ধ্যার পরে মনোহরপুর-ধোপাখালী সড়ক হয়ে বাড়ি ফেরার পথে ৮-১০ জনের একদল ছিনতাইকারী তার পাউয়ারট্রিলারটির গতিরোধ করার চেষ্টা করে। এসময় পাউয়ারট্রিলার চালক গতি আরও বাড়িয়ে দিলে ছিনতাইকারীরা অবস্থা বেগতিক দেখে রাস্তা থেকে ব্যারিকেড তুলে সটকে পড়ে। মকবুল এসময় গ্রামে পৌঁছে এলাকাবাসীদের সাথে ছিনতাইকারীদের ধরতে ঘটনা স্থলে ছুটে এলেও ততোক্ষণে ছিনতাইকারীরা নিরাপদে চলে যায়।

সাংবাদিক আতিয়ার রহমান জানান, এ ঘটনার অল্প কিছুক্ষণপর ধোপাখালী হতে ওই সড়ক দিয়ে তিনি মোটরাসাইকেলযোগে ফিরছিলেন। পাউয়ারট্রিলারটি আটক করতে পারলে তিনিও ছিনতাইকারীদের কবলে পড়তেন বলে জানান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *