জীবননগরের বাঁকা ইউপি নির্বাচন জমে উঠছে

ত্রিমুখী প্রতিদ্বন্দ্বিতার সম্ভাবনা হবে
জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার বাঁকা ইউনিয়ন পরিষদ নির্বাচন জমে উঠছে। নানা উৎকণ্ঠা ও শঙ্কার মধ্যে প্রার্থীরা নিরন্তন তাদের নির্বাচনী প্রচারাভিযান চালিয়ে যাচ্ছেন। চলছে শেষ মুহূর্তে ভোটারদের মন জয়ে দলের হাইভোল্টেজ নেতাদের নিয়ে প্রচারাভিযান। এ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ, বিএনপির ও জামায়াতের ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। চেয়ারম্যান পদে ত্রিমুখী প্রতিদ্বন্দ্বিতা হবে এমনটিই আশা করছেন এ ইউনিয়নের ভোটাররা। এ ইউনিয়নে ভোটার সংখ্য ১৩ হাজার ৩৭০জন। আগামী ২৯ মার্চ এ ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে।
চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতীকের আব্দুল কাদের প্রধান, বিএনপির ধানের শীষ আবুল কাশেম মুন্সী ও জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল প্রতীকের মাও. হাফিজুর রহমান।
সংরক্ষিত ১, ২ ও ৩ নং আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩জন। এরা হলেন- জামলে বেগম (বক), রহিমা খাতুন (হেলিকপ্টার) ও হারিছন (সূর্যমুখী ফুল)। ৪, ৫ ও ৬ নং আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ২জন। এরা হলেন- জাহিদা খাতুন (মাইক) ও রেবেকা সুলতানা (হেলিকপ্টার) এবং ৭, ৮ ও ৯ নং আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪ জন। এরা হলেন- আলেফা খাতুন (সূর্যমুখী ফুল), ময়না খাতুন (বই), শান্তনা খাতুন (কলম) ও শারমিনা খাতুন (মাইক)। ১নং সাধারণ ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩জন। এরা হলেন- জাহিদুল ইসলাম (ফুটবল), মহিদুল ইসলাম (টিউবওয়েল) ও মিলন বিশ্বাস (মোরগ)। ২নং সাধারণ ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫ জন। এরা হলেন- আক্তার মুহাম্মদ ফারুক (ফুটবল), আকবর আলী (তালা), নুরুল ইসলাম (টিউবওয়েল), সাইফুল ইসলাম (বৈদ্যুতিক পাখা) ও সাদ আহম্মেদ নিজামিয়া (মোরগ)। ৩নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩জন। এরা হলেন- আবুল বাশার (মোরগ), রেজাউল ইসলাম (ফুটবল) ও সোহরাফ হোসেন (টিউবওয়েল)। ৪নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩জন। এরা হলেন- আব্দুল মান্নান (ফুটবল), রাজা মিয়া (মোরগ) ও হারেজ আলী (টিউবওয়েল)। ৫নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪জন। এরা হলেন- আনোয়ার হোসেন (তালা), আব্দুর রাজ্জাক (টিউবওয়েল), রেজাউল করিম (মোরগ) ও শাহাবুদ্দীন মালিতা (ফুটবল)। ৬নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩জন। এরা হলেন- খলিলুর রহমান (টিউবওয়েল), খাইরুল হোসেন (ফুটবল) ও সুমন হোসেন (মোরগ)। ৭নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪জন। এরা হলেন- জামির হোসেন (বৈদ্যুতিক পাখা), শরিফ উদ্দীন (ফুটবল), সাইদুর রহমান (মোরগ) ও পবন কুমার (টিউবওয়েল)। ৮নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩জন। এরা হলেন- আতিকুর রহমান (ফুটবল), নাজমুল আহসান (বৈদ্যুতিক পাখা) ও নাজিম উদ্দিন (মোরগ) এবং ৯নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫জন। এরা হলেন- আজিজুল ইসলাম (তালা), আলী কদর (মোরগ), আ. সবুর খান (ফুটবল), গোলাপ ফারাজী (বৈদ্যুতিক পাখা) ও রবিউল হোসেন (টিউবওয়েল)।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *