জামাইকে খালুশ্বশুর পিটিয়ে পাঠিয়েছে হাসপাতালে

 

 

স্টাফ রিপোর্টার: লেবানন থেকে শাশুড়ির পাঠানো টাকা নিয়ে বিরোধের জের ধরে চুয়াডাঙ্গা হাসনহাটির নাসিরকে মারপিট করা হয়েছে। গতকাল বুধবার বেলা ২টার দিকে তাকে নয়মাইল বাজারে ডেকে নিয়ে তারই খালু শ্বশুরসহ তার লোকজন মারপিট করে বলে অভিযোগ করেছেন নাসির। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, নাসির চুয়াডাঙ্গা জেলা সদরের হাসনহাটির মৃত বাকের মণ্ডলের ছেলে। তাকে গতকাল বুধবার বিকেলে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। তিনি ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেছেন, শাশুড়ি প্রথমে যখন লেবাননে যান তখন কিছু টাকা দিয়েছিলাম। পরে তিনি ফিরে আসেন। দেশে ফেরার পর তিনি আবারও লেবাননে যাওয়ার প্রক্রিয়া করেন। এ সময়ও তিনি দু লাখ টাকা নেন। লেবাবনে যাওয়ার পর তিনি টাকা পাঠান। তারপর আমার খালু শ্বশুর চোখ উল্টে দিয়েছে। সামনে ঈদ। এখন টাকা দরকার। শাশুড়ির কাছে টাকা চেয়েছি, তিনি বললেন খালুশ্বশুর নয়মাইলের আখের উদ্দীনের নিকট থেকে নিতে হবে। টাকা চাইতে গেলে তিনি চোখ উল্টে দেন। তিনি ডেকে নিয়ে তার ছেলেদের সাথে নিয়ে বেদম মারপিট করেছেন।

অপরদিকে এক সূত্র বলেছে, নাসির তার স্ত্রীকে মারধর করে। এ খবর পাওয়ার পরই খালু শ্বশুর তার জামাইকে ডেকে নিয়ে মারপিট করেছে।

Leave a comment

Your email address will not be published.