ছাত্রলীগ নেতা রাজুর ওপর বোমা হামলার প্রতিবাদ : রাকু-দয়ালের বিরুদ্ধে দায়ের করা মামলা মিথ্যা বলে দাবি করেছে চুয়াডাঙ্গা যুবলীগ

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা কলেজ ছাত্রলীগ নেতা রাজু আহমেদর ওপর বোমা হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চুয়াডাঙ্গা জেলা শাখা। জেলা যুবলীগ আহ্বায়ক আরেফিন আলম রঞ্জু ও যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান কবীর স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে নিন্দা ও প্রতিবাদ জানিয়ে প্রকৃত হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়েছে।

প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ছাত্রলীগ নেতা রাজু আহমেদের ওপর বোমা হামলার ঘটনাকে ভিন্ন পথে নেয়ার জন্য কিছু অসাধু এবং দলের ক্ষতিকারক ব্যক্তি তাদের ব্যক্তি স্বার্থ চরিতার্থ করার জন্য রাকিবুর রহমান রাকু, দেলোয়ার হোসেন দয়ালের বিরুদ্ধে মামলা করেছে। মিথ্যা এ মামলার তীব্র প্রতিবাদ ও ধিক্কারসহ নিন্দা জ্ঞাপন করছি। এ ধরনের কুচক্রী মনমানসিকতা যাদের তারা দলের কখনও ভালো চায় না। দলের মধ্যে ঘাপটি মেরে থেকে কর্মকাণ্ড থেকে তাদের দূরে থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করছি। সেই সাথে চুয়াডাঙ্গা জেলা যুবলীগ একটি ঐক্যবদ্ধ সংগঠন। এর যারা ক্ষতিকারক তাদেরকে হুঁশিয়ার ও সতর্ক করছি। ভবিষ্যতে এরকম কর্মকাণ্ড করলে তাদের বিরুদ্ধে চুয়ডাঙ্গা জেলা যুবলীগ দাঁতভাঙা জবাব দেবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *