চুয়াডাঙ্গা-৬ বিজিবির পৃথক অভিযানে মাদকদ্রব্য ও ভারতীয় মালামাল উদ্ধার : আটক ১

 

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা-৬ বিজিবি পৃথক অভিযান চালিয়ে মাদক দ্রব্যসহ বিভিন্ন মালামাল আটক করেছে। গতকাল শনিবার এক প্রেসবিজ্ঞপ্তিতে বিজিবি জানিয়েছে, গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর উথলী বিওপির টহল কমান্ডার হাবিলদার নাজমুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উথলী মোড় থেকে ৫ বোতল ভারতীয় ফেনসিডিল ও একটি ভারতীয় মোবাইলসহ একজনকে আটক করে।

অপরদিকে একই দিনে গোপন সংবাদের ভিত্তিতে আনন্দবাস নায়েব সুবেদার ফারুক হোসেন ও উথলী বিওপির টহল কমান্ডার হাবিলদার নাজমুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মেহেরপুর জেলার মেহেরপুর সদরে আনন্দবাস পূর্বপাড়া মাঠ এবং চুয়াডাঙ্গা জীবননগর উপজেলার সিংনগর মাঠ থেকে ১৪২ বোতল ভারতীয় মদ উদ্ধার করে।

এদিকে গতকাল শনিবার গোপন সংবাদের ভিত্তিতে আনন্দবাস নায়েব সুবেদার ফারুক হোসেন, মুন্সিপুর হাবিলদার আব্দুল মতিনএবং উথলী বিওপির টহল কমান্ডার হাবিলদার নাজমুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মেহেরপুর সদরে আনন্দবাস পূর্বপাড়া মাঠ, চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলার কুতুবপুর গ্রামের ঈদগা মাঠ এবং জীবননগর সন্তোষপুর থেকে ৫হাজার ভারতীয় টিভির কার্বন ফিল্ম রেজিস্টার, ৫শ হাত ঘড়ির ব্যাটারি, ৪৫০ কেজি ইউরিয়া সার, ১শ কেজি টিএসপি সার এবং একটি বাইসাইকেল উদ্ধার করে।

 

Leave a comment

Your email address will not be published.