চুয়াডাঙ্গা-১ আসনে জাসদ থেকে মনোনয়ন চেয়েছেন বীর মুক্তিযোদ্ধা সবেদ আলী

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা পৌরসভার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সবেদ আলী আওয়ামী লীগ ছেড়েছেন? কবে? আওয়ামী লীগে যোগদানটা বেশ ঘটা করে হলেও ছাড়ার বিষয়টি জানা গেছে জাসদ’র মনোনয়ন প্রত্যাশী হিসেবে ফরম জমা দেয়ার মধ্য দিয়ে। গতপরশু তিনি জাসদ সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর নিকট মনোনয়ন ফরম জমা দেন। চুয়াডাঙ্গা-১ আসনে জাসদ’র মনোনয়ন প্রত্যাশী হিসেবে ফরম জমা দিয়েছেন তিনি।

জানা গেছে, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পৌরসভার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সবেদ আলী দীর্ঘদিন জাসদ সেক্রেটারি হিসেবে দায়িত্ব পালন করেন। ৯ম জাতীয় সংসদ নির্বাচনী ডামাডোলে তিনি আওয়ামী লীগে যোগ দেন। ক্ষমতাসীন দলে যুক্ত হলেও রাজনৈতিক কর্মকাণ্ডে তার অনুপস্থিতিই ফুটে উঠে। অবশেষে তিনি জাসদ’র মনোনয়ন নিয়ে চুয়াডাঙ্গা-১ আসনে সংসদ সদস্য পদের প্রার্থী হওয়ার প্রক্রিয়া শুরু করেছেন। গতপরশু তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর হাতে তিনি মনোনয়ন ফরম জমা দেন। ওইদিনই তিনি জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ (ইনু) দলীয় মনোনয়ন ফরম কিনে তা জমা দেন।

চুয়াডাঙ্গা-১ আসনের আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদের জন্য জেলা জাসদ নেতা হিসেবেই আলমডাঙ্গার সাবেক পৌর চেয়ারম্যান মহাজোটের শরিকদলের পক্ষ থেকে এম সবেদ আলী ওই মনোনয়ন ফরম সংগ্রহ করেন। ফরম পূরণ করে তিনি ওই দিনই হাসানুল হক ইনুর হাতে জমা দেন। তিনি আসন্ন সংসদ নির্বাচনে দলমত নির্বিশেষে সকলের দোয়াপ্রার্থী।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *