চুয়াডাঙ্গা সরকারি কলেজের দ্বাদশ নির্বাচনী পরীক্ষার ফল প্রকাশ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সরকারি কলেজে ২০১৪ সালের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের নির্বাচনী পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। গতকাল বুধবার সকাল ১১টার দিকে চুয়াডাঙ্গা সরকারি কলেজের এফএফ হলরুমে এ ফল প্রকাশ করা হয়।

২০১৪ সালের চুয়াডাঙ্গা সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের নির্বাচনী পরীক্ষা গত ২১ নভেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হয়। ওই পরীক্ষার ফল গতকাল বুধবার বেলা ১১টার দিকে কলেজের এফএফ হলরুমে বাংলা বিভাগের প্রভাষক মো. নাজমুল হোসাইনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন- চুয়াডাঙ্গা সরকারি কলেজের প্রফেসর অধ্যক্ষ মো. রহমত আলী বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন- চুয়াডাঙ্গা সরকারি কলেজের উপাধ্যক্ষ মো. আজিজুর রহমান। উপস্থিত ছিলেন- শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক কৃষিবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মো. রহুল আমীন, ইসলামের ইতিহাস বিভাগের মো. আব্দুল কুদ্দুস মোল্লা, মো. ওয়াদুদ মালিক, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান মো. মুন্সি আবু সাইফ, প্রভাষক মো. শরীফ উদ্দীন, মো. আতিয়ার রহমান, মো. রোকনুজ্জামান, মো. শাহজাহান আলী, মো. নজরুল ইসলাম, মো. রাসেল, ফারজানা কেতকী, মো. রাজু আহমেদ, মো. আলমগীর হোসেন, মো. হান্নান, মো. নাসির উদ্দিন, মো. আব্দুল ওয়াদুদ, মো. জাহিদুল ইসলামসহ কলেজের সকল শিক্ষকবৃন্দ। এবার চুয়াডাঙ্গা সরকারি কলেজ থেকে নির্বাচনী পরীক্ষায় ৯৯৮ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে। এর মধ্যে উত্তীর্ণ হয় ৯৯২ জন। ৯৯২ জন পরীক্ষার্থীর মধ্যে ‘এ’ প্লাস পেয়েছে ৩০ জন। এর মধ্যে বিজ্ঞান বিভাগ থেকে ১৯ জন, মানবিক বিভাগ থেকে ১০ জন এবং ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে ১ জন ‘এ’ প্লাস পেয়েছে।

চুয়াডাঙ্গা সরকারি কলেজের প্রফেসর অধ্যক্ষ মো. রহমত আলী বিশ্বাস জানান, উৎসবমুখর পরিবেশে চুয়াডাঙ্গা সরকারি কলেজের দ্বাদশ নির্বাচনী ২০১৩’র ফলাফল ঘোষণা করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে সকল ছাত্রছাত্রীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে ফল গ্রহণ করেছে। ফল ঘোষণা অনুষ্ঠান উপলক্ষে কলেজ প্রাঙ্গণ ছিলো মুখরিত। এই উন্মাদনা থেকেই অনুধাবন করা যায় যে, আগামী এইচএসসি পরীক্ষার ফলাফল আশানুরূপ হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *