চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চোরের উপদ্রব বৃদ্ধি : আরো এক রোগীর টাকা চুরি

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রোগী ও রোগীর লোকজনের পিছু ছাড়ছে না চোর। সামান্য বেখেয়ালে হলেই চোর হাতিয়ে নিচ্ছে নগদ টাকা, টাকার ব্যাগ। গতকাল বৃহস্পতিবারও হাসপাতালে চিকিৎসাধীন এক রোগীর বিছানা থেকে নগদ ৪ হাজার ৪শ টাকা চুরি হয়েছে।

বেশ কিছুদিন ধরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চোরের উপদ্রব বেড়েছে। একের পর এক চুরির হলেও চোর ধরা পড়ছে না। গতকাল বৃহস্পতিবার হাসপাতালের পুরুষ মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন ইমন নামের এক কিশোর রোগীর বিছানা থেকে নগদ ৪ হাজার ৪শ টাকার ব্যাগটি চুরি হয়। চুরির পর হাসপাতালের তিন তলার ছাদ থেকে পাওয়া যায় টাকাশূন্য ব্যাগ। এরপরই হাসপাতালে পরিছন্ন কাজ করা বহিরাগত মর্জিনার দিকে সন্দেহের তীর ওঠে। তাকে জিজ্ঞাসাবাদও করা হয়। মর্জিনা অবশ্য অস্বীকার করেছে। তার সম্পর্কে কয়েকজন সেবিকা বলেছেন, ওর বিরুদ্ধে এ ধরনের অভিযোগ উত্থাপন দুঃখজনক। কারণ অনেকদিন ধরে কাজ করলেও এরকম কিছু দেখা যায়নি। কেউ অভিযোগও তোলেনি। মর্জিনা যখন মেডিসিন ওয়ার্ডে পরিষ্কার করার কাজ করে তখনই টাকার ব্যাগ চুরি হয়। এ কারণেই সন্দেহের আঙুল তার দিকে ওঠে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতাল চোরমুক্ত করতে পুলিশি নজরদারির পাশাপাশি রোগী ও রোগীর সাথে থাকা লোকজনকে সতর্ক হওয়া দরকার বলে মন্তব্য করেছেন স্থানীয় অনেকে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *