চুয়াডাঙ্গা রেলপাড়ার মিশু মুক্তিপাড়ায় গিয়ে হামলার শিকার : নেপথ্য রহস্যাবৃত

0
30

 

এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে জখম : অজ্ঞান অবস্থায় উদ্ধার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা রেলপাড়ার যুবক মিশুকে (২০) এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে। গতরাত সাড়ে ১০টার দিকে মুক্তিপাড়ার রাস্তার বাঁকে তেঁতুল গাছের নিকট থেকে সংজ্ঞাহীন অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। চিকিৎসার এক পর্যায়ে জ্ঞান ফিরলেও সে শুধু বলেছে, ‘জানিনে’।

জানা গেছে, চুয়াডাঙ্গা রেলপাড়ার আব্দুর রশিদের ছেলে মিশু সানডিয়ানের পেছনের দিকের রাস্তার অদূরে মুক্তিপাড়ার বাঁকে অজ্ঞান অবস্থায় পড়ে ছিলো। মাথা দিয়ে ঝরছিলো রক্ত। পথচারীদের একজন দেখে কয়েকজনকে জানায়। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। খবর পেয়ে তার পরিবারের সদস্যরা হাসপাতালে পৌঁছান। সদর থানার অফিসার ইনচার্জ ইন্সপেক্টর এরশাদুল কবীর সঙ্গীয় ফোর্স নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন মিশুর নিকট কারা কেন মেরেছে জানতে চান, ওসির প্রশ্নের জবাবেও যেমন সে বলেছে, জানিনে’। তেমনই অন্যদের নানা প্রশ্নেও একই জবাব দিয়েছে।

একাধিকসূত্র বলেছে, মিশুর সাথে মুক্তিপাড়ার সাতভাই পুকুরের অদূরের বাসিন্দা এক কিশোরীর প্রেম সম্পর্ক রয়েছে। সেই সম্পর্কের জের ধরেই তাকে ধরে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। মাথায় বেশ কয়েকটি সেলাই দিতে হয়েছে তার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here