চুয়াডাঙ্গা বোয়ালমারির জেসমিন আরার বিরুদ্ধে মিথ্যার আশ্রয়ে সরকারি চাকরি নেয়ার অভিযোগ তুলে মামলা করেছেন খাদিমপুরের হোসনে আরা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা সদরের মোমিনপুর ইউনিয়নের বোয়ালমারি গ্রামের শহিদুল ইসলামের মেয়ে জেসমিন আরার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলে মামলা দায়ের করা হয়েছে। প্রকৃত ঠিকানা গোপন করে অন্য ঠিকানা ব্যবহার করে পরিবার কল্যান সহকারী পদে চাকরি নেয়ার অভিযোগ তুলে গতকাল বুধবার চুয়াডাঙ্গার বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আলমডাঙ্গা অঞ্চল আদালতে এ মামলা দায়ের করা হয়। মামলার বাদী একই পদে চাকরি প্রত্যাশি আলমডাঙ্গার মুন্সিগঞ্জ রামচন্দ্রপুরের মনোযার হোসেনের মেয়ে হোসনে আরা।
মামলার বাদী বলেছেন, ২০০৮ সালে দৈনিক মাথাভাঙ্গা পত্রিকায় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। শর্তমোতবেক আবেদনকরি। বাদী শর্তমোতাবেক চাকরি পাওয়ার কথা। অথচ তা না পেয়ে বোয়ালমারির শহিদুল ইসলামের মেয়ে জেসমিন আরা তার প্রকৃত স্থায়ী ঠিকানা গোপন করে আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর দেখিয়ে সরকারি চাকরি নেয়। এ বিষয়ে অভিযোগ উত্থাপন করা হয়। নানা কৌশলে সবই আড়াল করে চলেছে। অবশেষে প্রমাণ হাতে পিয়ে বাদী গতকাল আদালতে মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জকে আদেশ দিয়েছেন। বাদী পক্ষের আইনজীবী অ্যাড. মানি খন্দকার ও অ্যাড. জীল্লুর রহমান এসব তথ্য জানিয়েছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *