চুয়াডাঙ্গা বিদ্যুত অফিসের লাইনম্যান নজরুলকে মারপিটের প্রতিবাদ জানিয়ে অভিযুক্তদের গ্রেফতারের দাবি জানিয়েছে জেলা শ্রমিকলীগ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা বিদ্যুত অফিসের লাইন ম্যান-বি জেলা জাতীয় শ্রমিকলীগের নির্বাহী সদস্য নজরুল ইসলাম কেতুকে মারপিট করায় জেলা শ্রমিকলীগ প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করেছে। নিন্দাজ্ঞাপন পত্রে অভিযুক্তকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়ে বলা হয়েছে, গ্রেফতার করে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা না হলে উদ্ভুত পরিস্থিতির জন্য প্রশাসনকেই দায়ী হতে হবে।

চুয়াডাঙ্গা জেলা জাতীয় শ্রমিকলীগ সভাপতি আফজালুল হক স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গতপরশু আনুমানিক বেলা ১১টার দিকে নজরুল ইসলাম কেতুকে অন্যায়ভাবে মসজিদপাড়ার আতাউর ও ডাবুসহ দুর্বৃত্তরা মারপিট করে। এ ঘটনার প্রতিবাদে গতকাল বুধবার বিকেলে দলীয় কার্যালয়ে একসভা অনুষ্ঠিত হয়। জেলা জাতীয় শ্রমিকলীগ সভাপতির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, কোষাধ্যক্ষ রঞ্জু জোয়ার্দ্দার, সদস্য সিরাজুল ইসলাম ও ইসলাম উদ্দীন বক্তব্য রাখেন। বক্তারা অভিযুক্তদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়ে বলেন, অন্যথায় আন্দোলন শুরু করা হবে।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *