চুয়াডাঙ্গা পৌর পরিষদ অভিজ্ঞতা বিনিময়ে সিঙ্গাপুর ও মালয়েশিয়া সফরে যাচ্ছে

টাফ রিপোর্টার: মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দারের নেতৃত্বে চুয়াডাঙ্গা পৌর পরিষদ অভিজ্ঞতা বিনিময়ের জন্য সিঙ্গাপুর ও মালয়েশিয়া সফরে যাচ্ছে। আগামী ৯ জানুয়ারি সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সিঙ্গাপুরের উদ্দেশে তারা ঢাকা ত্যাগ করবেন। সিঙ্গাপুর থেকে মালয়েশিয়া সফর শেষে ১৭ জানুয়ারি দেশে ফিরবেন। এ সময়ে প্যানেল মেয়র-১ সাইফুল আরিফ বিশ্বাস লিটু ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করবেন।

এদিকে প্রাথমিক উদ্যোগ হিসেবে গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় চিত্রা এক্সপ্রেস আন্তঃনগর ট্রেনযোগে পৌর পরিষদ চুয়াডাঙ্গা থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। মেয়রসহ পৌর পরিষদের সফরের সাফল্য কামনা করে চুয়াডাঙ্গা রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে বিদায় সম্ভাষণ জানানো হয়েছে। সোসাইটির সেক্রেটারি ফজলুর রহমান ও উপপরিচালক হায়দার আলী গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় চুয়াডাঙ্গা রেলস্টেশনে মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দারের হাতে ফুলের তোড়া তুলে দেন।

মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দারের সফরসঙ্গী হিসেবে রয়েছেন তিন নারী কাউন্সিলর সেলিনা ইয়াসমিন শম্পা, সুলতান আরা বেগম রত্মা ও জাহানারা বেগম এবং ১ নং ওয়ার্ড কাউন্সিলর রমজান আলী চান্দু, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুস সালেহীন লিটন, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম মালিক খোকন, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোস্তফা শেখ মাস্তার , ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ফরজ আলী শেখ, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর সিরাজুল ইসলাম মনি এবং ৯ নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল কদর জোয়ার্দ্দার। এছাড়া বিশিষ্ট দু ঠিকাদার শহিদুল ইসলাম শাহান ও জাভেদকে সফরসঙ্গী হিসেবে রাখা হয়েছে।

চুয়াডাঙ্গা পৌরসভার সচিব কাজী শরিফুল ইসলাম জানান, সিঙ্গাপুর ও মালয়েশিয়ায় পৌর পরিষদ পরিচালনা ও উন্নয়ন কার্যক্রম সরেজমিন অভিজ্ঞতা অর্জন করবেন। এরপর সেখানকার ভালো উদ্যোগগুলো পর্যায়ক্রমে চুয়াডাঙ্গা পৌর এলাকায় বাস্তবায়ন করা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *