চুয়াডাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ড বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন সম্পন্ন

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ড বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন গতকাল শুক্রবার বিকেলে অনুষ্ঠিত হয়। জেলা আইনজীবী মিলনায়তনে আয়োজিত সম্মেলনে কুদ্দুস মহলদারকে সভাপতি, জাহিদুল ইসলাম সোহেলকে সাধারণ সম্পাদক ও মেহেদী ইসলাম রাসেলকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এক প্রেসবিজ্ঞপ্তিতে উপরোক্ত তথ্য জানিয়ে আরো বলা হয়েছে, গত ১০ জুলাই অনুষ্ঠিত সম্মেলনের সিদ্ধান্ত অনুযায়ী ৪ ও ৫নং ওয়ার্ড বিএনপিরও কমিটি ঘোষণা করা হয়। ৪নং ওয়ার্ড বিএনপির জহুরুল ইসলাম জোয়ার্দ্দারকে সভাপতি মিন্টু মুন্সিকে সাধারণ সম্পাদক ও ৫নং ওয়ার্ড বিএনপির শেখ সেলিম আহম্মেদকে সভাপতি ও মিনহাজ মণ্ডলকে সাধারণ সম্পাদক করা হয়েছে। সম্মেলন শেষে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

গতকাল অনুষ্ঠিত সম্মেলনে সভাপতিত্ব করেন মাহফুজ কামাল। প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির যুগ্মআহ্বায়ক খন্দকার আব্দুল জব্বার সোনা। বিশেষ অতিথি ছিলেন পৌর বিএনপির আহ্বায়ক মুন্সি আওরঙ্গজেব বেল্টু, যুগ্মআহ্বায়ক শরিফুল ইসলাম মঙ্গল, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সিরাজুল ইসলাম মনি, আবু বক্কর সিদ্দিক আবু, রবিউল ইসলাম বাবলু, থানা কমিটির সদস্য মুন্সি আলাউদ্দীন, পৌর বিএনপির সদস্য রাফিতুল্লাহ মহলদার, সফিকুল ইসলাম পিটু, আবু হোসেন, আব্দুল গণি, অবুল কালাম আজাদ প্রমুখ। অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন ছাত্রদল নেতা আশিকুল হক শিপুল।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *