চুয়াডাঙ্গা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডকে অভিনন্দন জানিয়েছেন হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দারএমপি

0
34

 

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চুয়াডাঙ্গা জেলা কমান্ডের নির্বাচনে জেলা ইউনিট কমান্ডার হিসেবে আবু হোসেনের নেতৃত্বে ১৭ জন নির্বাচিত হয়েছেন। তিনি তালতলার মৃত আব্দুস সোবহানের ছেলে। পরাজিত হয়েছেন সাবেক জেলা ইউনিট কমান্ডার নূরুল ইসলাম মালিকের নেতৃত্বাধীন ১৭ জন প্রার্থী।

এদিকেগতকাল বৃহস্পতিবার সকালে নবনির্বাচিত জেলা কমান্ডের নির্বাচনে বিজয়ীদের অভিনন্দন জানিয়েছেন, জাতীয় সংসদের হুইপ চুয়াডাঙ্গা-১ আসনেরসংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন, জেলা প্রশাসক মো. দেলোয়ার হোসাইন, পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, নবনির্বাচিত চুয়াডাঙ্গা সদর উপজেলা কমান্ডার আ.শু.বাঙালী, আলমডাঙ্গা উপজেলা কমান্ডার শফিউর রহমান জোয়ার্দ্দার সুলতান, দামুড়হুদা উপজেলা কমান্ডার আছির উদ্দিন ও জীবননগর উপজেলা কমান্ডার শামসুল আলম সাত্তার।

চুয়াডাঙ্গা জেলা ইউনিটের ডেপুটি কমান্ডার হিসেবে নির্বাচিত হয়েছেন জিনতলাপাড়ার মোস্তফা খান ও হাজরাহাটির সহিদ হোসেন। সহকারী কমান্ডার সাংগঠনিক পদে কুড়ুলগাছির আতিয়ার রহমান, প্রচার সহকারী কমান্ডার পদে দর্শনা পরানপুরের সিরাজুল ইসলাম, তথ্য ও গবেষণা সহকারী কমান্ডার পদে জাফরপুরের কেএম জোছা, অর্থ সহকারী কমান্ডার পদে কালিদাসপুরের ফজলুল হক, সাহিত্য ও সংস্কৃতি সহকারী কমান্ডার পদে বালিয়াকান্দির জিন্নাত আলী, ত্রাণ ও সমাজ কল্যাণ সহকারী কমান্ডার পদে জিনতলাপাড়ার শফি উদ্দীন মংলা, ক্রীড়া সহকারী কমান্ডার পদে দৌলাতদিয়াড়ের নিজাম উদ্দীন, শ্রম ও জনশক্তি সহকারী কমান্ডার পদে খাসকররার শফি উদ্দীন, দফতর কমান্ডার পদে ছোটবলদিয়ার আলতাফ হোসেন, প্রকল্প ও সমবায় সহকারী কমান্ডার পদে মনোহরপুরের সুজা উদ্দীন, শিক্ষা পাঠাগার ও মিলনায়তন সহকারী কমান্ডার পদে ছোটশলুয়ার আনারুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যকরি সদস্য পদে নির্বাচিত হয়েছেন বড়বলদিয়ার নূরুল হক, বেগমপুরের মোক্তার হোসেন ও তালতলার আবু তালেব মণ্ডল।নবনির্বাচিত জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আবু হোসেন এক প্রতিক্রিয়ায় জানান, প্যানেলের পক্ষ থেকে সকল মুক্তিযোদ্ধাকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। নির্বাচনে জয়-পরাজয় থাকবেই। যেসকল মুক্তিযোদ্ধা নির্বাচনে অংশগ্রহণ ও ভোট দিয়েছেন আগামী দিনে মুক্তিযোদ্ধা ইউনিটকে শক্তিশালী করতে সকলের সহযোগিতা কামনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here