চুয়াডাঙ্গা জেলা বিএনপি একাংশের সভাপতি অপরাংশের সভাপতি ও সাধারণ সম্পাদককে বললেন চোর ও প্রতারক

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা বিএনপি একাংশের সভাপতি অপরাংশের সভাপতি ও সাধারণ সম্পাদককে চোর বলে আখ্যা দিয়ে তাদের কমিটিকে চোরাই কমিটি বলে দাবি করেছেন। গতকাল শনিবার সকাল ১০টায় আইনজীবী সমিতির কার্যালয়ে বিএনপি একাংশের সদর উপজেলা ও পৌর কমিটি আয়োজিত সভায় এ দাবি করা হয়।

এক প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উপজেলা নির্বাচনকে সামনে রেখে সদর উপজেলা ও পৌর বিএনপির যৌথ উদ্যোগে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন এ অংশের সভাপতি অ্যাড. এমএম শাহাজান মুকুল। প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য জেলা বিএনপির সভাপতি মুহা. অহিদুল ইসলাম বিশ্বাস। তিনি বক্তব্য দিতে গিয়ে বলেন, চুয়াডাঙ্গার ৪টি উপজেলা নির্বাচনে যে সকল প্রার্থীদের নাম আমরা ঘোষণা করবো, তারাই বিএনপি মনোনীত প্রাথী হিসেবে গণ্য হবে। আগ্রহীদের যোগাযোগেরও আহ্বান জানিয়েছেন তিনি।

বক্তব্য দিতে গিয়ে হাজি মোজাম্মেল হক ও শামসুজ্জামান দুদুকে চোর বলে অখ্যা দিয়ে অহিদুল ইসলাম বিশ্বাস বলেছেন, বঙ্গজে বসে চুরি করে যে কমিটি গঠন করা হয়, তা চোরাই কমিটি। চোরাই কমিটি যারা গঠন করে তারা চোর। দলীয় নেতাকর্মীদের সাথে যারা প্রতারণা করে চোরাই কমিটি গঠন করেছে তারা মূল মালিক হতে পারে না। চোর আবার মালিক হয় নাকি?

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *