চুয়াডাঙ্গা জেলার সর্বোচ্চ করদাতা তিনজন ও দীর্ঘ মেয়াদী করদাতা দুজনকে পুরস্কৃত : বিভাগীয় ক্রেস্ট পেলেন টিটো

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলার তিনজন সর্বোচ্চ করদাতা দীর্ঘ মেয়াদী করদাতা দুজনকে আনুষ্ঠানিকভাবে পুরস্কৃত করা হয়েয়েছে। গতকাল রোববার খুলনা সরকারি মহিলা কলেজ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে ক্রেস্ট তুলে দেয়া হয়। ক্রেস্ট তুলে দেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান।

চুয়াডাঙ্গা জেলার সর্বোচ্চ করদাতা তিনজন হলেন- চুয়াডাঙ্গা আলোকদিয়ার মৃত আজিজুর রহমানের ছেলে আবুল কালাম আজাদ, চুয়াডাঙ্গা হকপাড়ার মাহতাব উদ্দীন মল্লিকের ছেলে সামসুদ্দোহা মল্লিক ও চুয়াডাঙ্গা ফেরীঘাট রোডের মৃত ইউনুস আলী জোয়ার্দ্দারের ছেলে আলী রেজা সজল। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা বিভাগীয় কর কমিশনার গোলাম মোস্তফা। মেহেরপুর, ঝিনাইদহ ও মাগুরাসহ খুলনা কর অঞ্চলের প্রতিটি জেলার ৫ জনকে পুরস্কৃত করার পাশাপাশি বিভাগীয় পর্যায়েও সর্বোচ্চ করদাতাদের পুরস্কৃত করা হয়। এদের মধ্যে রয়েছেন চুয়াডাঙ্গা জীবননগরের সন্তান প্যাসিফিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এসএম হাসানুজ্জামান টিটো। তিনি মাগুরা জেলার সর্বোচ্চ করদাতাছাড়াও খুলনা বিভাগীয় পর্যায়ে দ্বিতীয় সর্বোচ্চ করদাতা হিসেবে গতকাল আনুষ্ঠানিকভাবে ক্রেস্ট গ্রহণ করেন।

চুয়াডাঙ্গার দীর্ঘ মেয়াদী করদাতা হিসেবে যে দুজন এবার পুরস্কৃত হয়েছেন তারা হলেন- চুয়াডাঙ্গা নতুন বাজারের মৃত মতিয়ার রহমানের ছেলে শফিউর রহমান মালিক ও বড়বাজারের মৃত বিশ্বনাথ আগরওয়ালার ছেলে বাল কিষণ আগরওলা। বাল কিষন আগরওলার পক্ষে ক্রেস্ট গ্রহণ করেন আয়করা আইনজীবী অ্যাড. শামসুজ্জোহা। তিনিই চুয়াডাঙ্গার সর্বোচ্চ তিনজন করদাতার আইনজীবী।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *