চুয়াডাঙ্গা ও মেহেরপুরে বিজয় দিবস পালিত

স্টাফ রিপোর্টার: মহান বিজয় দিবস উপলক্ষে চুয়াডাঙ্গা দৌলাতদিয়াড় বঙ্গজপাড়ায় ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আয়োজিত এ ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে স্থানীয় ছেলে-মেয়েরা অংশগ্রহণ করে। মেয়েদের প্রতিযোগিতায় স্কিপিঙে (ক্রুজ) সুমাইয়া, দৌঁড় প্রতিযোগিতায় লিখা, বল নিক্ষেপে পাপিয়া খাতুন লিপি ও বালিশ বদলে কাজলরেখা প্রথম স্থান অধিকার করে এবং ছেলেদের প্রতিযোগিতায় লক্ষ্যভেদে ব্যাংকার মতিয়ার রহমান, বখতিয়ার, আলামিন, দৌঁড়ে মেহেদী হাসান রাজা, আব্দুর রাজ্জাক রুমি বিজয়ী হয়। চুয়াডাঙ্গা জেলা জাতীয় পার্টির পৌর আহ্বায়ক মো. দেলোয়ার উদ্দীন দুলুর সভাপতিত্বে অতিথি ছিলেন অ্যাড. সোহরাব হোসেন এবং চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান চৌধুরী জিপু, হাফিজুল ইসলাম লাল্টুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন শাহজাহান ও আলমগীর হোসেন রাজু। উপস্থাপনায় ছিলেন সুমন রেজা, তারিকুল ইসলাম তারিক ও মেহেদী হাসান। সার্বিক সহযোগিতায় ছিলেন রুমি, শিমুল, সাদিক, ইয়াছিন, রিহাদ, রাকেশ, অন্তর, নয়ন ও হাসিব।

আন্দুলবাড়িয়া প্রতিনিধি জানিয়েছেন, চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের গবরগাড়া ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে মহান বিজয় দিবস পালিত হয়েছে। বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান.কাঙালি ভোজ.আলোচনাসভা ও শহীদদের আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহ আলম বাচ্চুর সভাপতিত্বে বক্তব্য রাখেন- আব্দুল  আওয়াল. আব্দুল কাদের .শিক্ষক ফাতুরুজ্জাঁমান. আহম্মদ আলী. মনিরুজ্জাঁমান. গিয়াস উদ্দিন .শফি . রহমান, জাহান আলী প্রমুখ।

মুজিবনগর প্রতিনিধি জানিয়েছেন,  মুজিবনগর আত্মবিশ্বাস অফিসে নারী ও শিশু অধিকার বিষয়ক অ্যাডভোকেসি কর্মসূচির আয়োজনে ও ইউসেপ বাংলদেশের সহযোগিতায় গত সোমবার বিকেলে বিজয় দিবস উপলক্ষে র‌্যালি, বইপড়া প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন শাখা ম্যানেজার আবু সালেদ, সাংবাদিক সেখ শফিউদ্দীন, কাবিদুল হক, আলেয়া খাতুন প্রমুখ।

মেহেরপুর অফিস জানিয়েছে, মেহেরপুর বেড়পাড়া মন বলাকা ক্লাবের উদ্যোগে মহান বিজয় দিবসে শহীদ স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পন করা হয়েছে। মন বলাকা ক্লাবের সভাপতি ওয়াজেদুল হক জুম্মানের নেতৃত্বে বিজয় র‌্যালি শেষে মেহেরপুর সরকারি কলেজ স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পন করা হয়। ওই সময় র‌্যালি ও পুষ্পম্যাল্য প্রদান অনুষ্ঠানে ক্লাবের সদস্য রাজা, সুজন, তুহিন প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a comment

Your email address will not be published.