চুয়াডাঙ্গায় স্ট্যান্ডার্ড ব্যাংক দেশের সার্বিক উন্নয়নে ব্যাংকটি অগ্রণী ভূমিকা রাখবে

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় উদ্বোধন করা হয়েছে স্ট্যান্ডার্ড ব্যাংকের শাখা। গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১১টায় শহরের বাদুরতলার জোয়ার্দ্দার টাউয়ারে ব্যাংকটির ১০৬তম শাখা উদ্বোধন করেন আ.লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা পরিষদের সদস্য ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমেদ। এর আগে ব্যাংকটির উদ্বোধন উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সিইও মামুন উর রশিদ। প্রধান অতিথি ছিলেন আ.লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা পরিষদের সদস্য ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান ফিরোজুর রহমান, পরিচালক গুলজার আহমেদ, জাহেদুল হক, প্রাক্তন ব্যবস্থাপনা পরিচালক নাজমুস সালেহীন, এফবিসিসিআই পরিচালক ও ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা, পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু, চেম্বার অব কমার্সের সভাপতি ইয়াকুব হোসেন মালিক ও দোকানমালিক সমিতির সাধারণ সম্পাদক ইবরুল হাসান জোয়ার্দ্দার। ব্যাংকের পাবলিক রিলেশন অফিসার মেজবাহ উদ্দিন আহমেদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন খুলনা আঞ্চলিক ব্যবস্থাপক হায়দার নুরুন নাহার, ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের পরিচালক রিপনুল হাসান, জেলা জজকোর্টের পিপি অ্যাড. শামসুজ্জোহা, চেম্বার অব কমার্সের পরিচালক কিশোর কুণ্ডু, আত্মবিশ্বাসের নির্বাহী পরিচালক একরামুল হক বিশ্বাসসহ আরও অনেকে।

অনুষ্ঠানে প্রধান অতিথি আ.লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা পরিষদের সদস্য ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমেদ বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে ব্যাংকটি সবসময় কাজ করে যাবে। ব্যবসায়ীরা সৎ উদ্দেশ্যে ব্যাংকে এলে তাদের প্রস্তাব অবশ্যই গ্রহণ করা হবে। তাছাড়া কৃষকদের নানা সুবিধা রয়েছে ব্যাংকটিতে। তারা নিশ্চিন্তে ব্যাংকে এসে তাদের সেবাগুলো জেনে ঋণ গ্রহণ করবেন। স্ট্যান্ডার্ড ব্যাংক সর্বদা কৃষকদের সাথে আছে।

এফবিসিসিআই পরিচালক ও ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা বলেন, দেশের সার্বিক উন্নয়ন নির্ভর করে শিল্প-বাণিজ্যের ওপর। ব্যবসায়ীরা সফল ব্যবসার মাধ্যমে দেশকে উন্নয়নের দিকে ধাবিত করতে অগ্রণী ভূমিকা পালন করে থাকেন। আর ব্যাংকগুলো ব্যবসায়ীদের সবসময় সহযোগিতা করে থাকে। যেহেতু ব্যাংকটির চেয়ারম্যান একটি বিশিষ্ট ব্যক্তিত্ব সেহেতু সাধারণ গ্রাহকেরা উন্নত সেবা পাবেন।

পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু বলেন, ব্যাংকটি কৃষকদের কথা অবশ্যই ভেবে সেবা প্রদান করবে। কারণ কৃষকরাই দেশের অর্থনৈতিক উন্নয়নে প্রধান ভূমিকা রাখেন। এছাড়া সুদের হার অন্য ব্যাংকের চেয়ে তুলনামূলক কম করে সেবার মানোন্নয়নে ব্যাংকটি এগিয়ে আসবে। এছাড়া পৌর এলাকার সৌন্দর্য বৃদ্ধিতে ব্যাংকের কর্মকর্তার দৃষ্টি আকর্ষণ করে তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *