চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনাসভা ও সাংস্কৃতিক সন্ধ্যা

Exif_JPEG_420

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনাসভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় পলাশপাড়া বুদুমিয়ার আমবাগানে ইয়ুথ ক্লাব এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, ইয়ুথ ক্লাবের এই ধরনের আয়োজন খুবই প্রয়োজন। শিশু-কিশোরের জানতে হবে মুক্তিযুদ্ধের ইতিহাস। নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধ সম্পর্কে জানতে এ ধরনের অনুষ্ঠানের বিকল্প নেই। তরুণ প্রজন্মকে মুক্তিযুদ্ধের ইতিহাস সম্পর্কে অবগত করার জন্য ইয়ুথ ক্লাব কমিটিকে আহ্বান করেন তিনি।

আলোচনাসভা অনুষ্ঠানের প্রথমেই প্রধান অতিথিকে ফুল দিয়ে স্বাগত জানানো হয়। আলোচনাসভায় বিশেষ অতিথি ছিলেন ২ নং ওয়ার্ড কাউন্সিলর মুন্সি রেজাউল করিম খোকন, অ্যাড. সোহরাব হোসেন, জিল্লুর রহমান জিল্লু, আলাউদ্দিন ও গাজী রুহুল আমিন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শিক্ষক রেজাউল করিম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রানা মাসুদ।

আলোচনাসভা অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় গান পরিবেশন করে দর্শকদের মাতিয়ে তোলেন মেহেরপুরের ব্যান্ড ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ও স্থানীয় শিল্পীরা। সমস্ত অনুষ্ঠানটির তত্ত্বাবধানে ছিলেন ইয়ুথ ক্লাবের আস্তারুল, চঞ্চল, পিকন, এ্যানক, রাসেল, শাহীন, কালু, মামুনসহ ক্লাবের সদস্যবৃন্দ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *