চুয়াডাঙ্গায় ভারতীয় মদসহ আড়াই লাখ টাকার মালামাল উদ্ধার

 

দামুড়হুদা প্রতিনিধি: চুয়াডাঙ্গা-৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্যরা মাদক ও চোরাচালানবিরোধী অভিযান চালিয়ে ভারতীয় তৈরি মদ, ফেনসিডিলসহ প্রায় আড়াই লাখ টাকার মালামাল উদ্ধার করেছেন। গতকাল শুক্রবার দুপুরে চুয়াডাঙ্গা-৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের পরিচালক এসএম মনিরুজ্জামান স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে জানিয়েছেন, গত বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ জীবননগর ও দর্শনা বিওপির টহল কমান্ডার যথাক্রমে হাবিলদার মো. ওয়াজেদ আলী এবং হাবিলদার মো. আ. করিম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে জেলার জীবননগরের পাকা রাস্তার ওপর এবং দামুড়হুদা উপজেলার মেমনগর মোড় থেকে ৯৫০ কেজি ভারতীয় ইউরিয়া সার, ১১৭টি ভারতীয় টর্চলাইট, ১০৭টি ভারতীয় গ্যাসলাইট, ৮৪ সেট সিটি গোল্ডের চেন ও ১৪৩ জোড়া চুলের ক্লিপ আটক করতে সক্ষম হন।

অপরদিকে গতকাল শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের মুন্সিপুর ও বাড়াদী বিওপির টহল কমান্ডার যথাক্রমে হাবিলদার আব্দুল মতিন ও হাবিলদার মো. আবু বক্কর সঙ্গীয় ফোর্স নিয়ে দামুড়হুদা উপজেলার মুন্সিপুর গ্রামের মাঠে এবং একই উপজেলার নাস্তিপুর গ্রামের মাঠে অভিযান চালিয়ে ৩৫ বোতল ভারতীয় ফেনসিডিল এবং ৯০ বোতল ভারতীয় মদ আটক করতে সক্ষম হন।

উপরোক্ত আটককৃত মালামালের সর্বমোট মূল্য ২ লাখ ৪১ হাজার ৬৬০ টাকা বলে জানান চুয়াডাঙ্গা-৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের পরিচালক এসএম মনিরুজ্জামান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *