চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে জেলা প্রশাসক- উপস্থাপনা শৈলি ও মানের দিক দিয়ে এনটিভি অনন্য

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে জনপ্রিয় টিভি চ্যানেল এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে আলোচনাসভা, আনন্দ শোভাযাত্রা, কেক কাটা ও মিষ্টিমুখ করানো হয়। গতকাল সোমবার সকাল সাড়ে ৯টায় চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে। এরপর বর্ষীয়ান সাংবাদিক মাহতাব উদ্দিনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন এনটিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি রফিকুল ইসলাম।
জ্যেষ্ঠ সাংবাদিক শাহ আলম সনির সঞ্চালনায় অনুষ্ঠানে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ প্রধান অতিথি এবং অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আব্দুল মোমেন, চুয়াডাঙ্গা সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক সিদ্দিকুর রহমান ও জেলা পরিষদ সদস্য শহিদুল ইসলাম শাহান বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন শরীফুজ্জামান শরীফ।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ বলেন, উপস্থাপনা শৈলি ও মানের দিক দিয়ে এনটিভি অনন্য। ১৫ বছর মানে টিনএজ। বয়সের হিসেবে কৈশোরে পা রাখা এই টিভি চ্যানেলকে মান ধরে রেখেই বহুদূর যেতে হবে।’ তিনি জানান, আগামী ১১ জুলাই দর্শনা ডাকবাংলো চত্বরে মাদকবিরোধী বিশাল সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে খুলনা বিভাগীয় কমিশনার ও বিজিবির দক্ষিণাঞ্চল রিজিওন কর্মকর্তা উপস্থিত থাকবেন। এছাড়া, এখন থেকে প্রতিমাসে একদিন সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে নিয়ে পরামর্শ সভা অনুষ্ঠিত হবে।
বিশেষ অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আব্দুল মোমেন এনটিভির সাফল্য কামনা করে বলেন, গণমাধ্যমকর্মী ও প্রশাসন একসাথে কাজ করলে আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নত হতে বাধ্য।
স্বাগত বক্তব্যে এনটিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি রফিকুল ইসলাম বলেন, ২০০৩ সালে যাত্রা শুরুর সময় থেকে এ পর্যন্ত যেসব দর্শক ও শুভানুধ্যায়ী এনটিভিকে ভালবেসেছেন এবং সহযোগিতা করেছেন, তাদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা। আগামীতে এই সহযোগিতা প্রত্যাশা করি।

Leave a comment

Your email address will not be published.