চুয়াডাঙ্গায় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের উদ্যোগে আলোচনাসভা

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের উদ্যোগে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক সায়মা ইউনুসের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের যুগ্মসচিব আকরাম হোসেন। বিশেষ অতিথি ছিলেন একই মন্ত্রণালয়ের উপসচিব মোশারেফ হোসেন। অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনজুমান আরা, অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন, চুয়াডাঙ্গা জেলা কর্মসংস্থান ও জনশক্তি কার্যালয়ের সহকারী পরিচালক হাসান মাল কামাল, টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের অধ্যক্ষ আবুল হাশেম ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কেএম মামুনউজ্জামানসহ বিভিন্ন দফতরের কর্মকর্তারবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি আকরাম হোসেন বলেন, ‘যার বিদেশে যায় তারা সরল বিশ্বাসে যায় এবং গিয়ে প্রতারিতও হয়। দালালদের দ্বারা প্রভাবিত হয়ে যারা ক্ষতিগ্রস্থ হয় তাদেরকে আইনের আওতায় নিয়ে আসা হবে। আর রিক্রুট এজেন্সির মালিকরা সঠিকভাবে দায়িত্ব পালন করে সেজন্য জনগণকে সচেতন হতে হবে। সঠিকভাবে জেনে বুঝে বিদেশে যেতে হবে। এ ব্যাপারে জেলা পর্যায়ে অফিস রয়েছে। প্রয়োজনে তাদের সহযোগিতা নিতে হবে।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *