চুয়াডাঙ্গায় তিনদিনব্যাপি চলচ্চিত্র উৎসব সম্পন্ন

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় তিনদিনব্যাপি চলচ্চিত্র উৎসব সম্পন্ন হয়েছে। অর্থনৈতিক ও সামাজিক উন্নয়ন বিষয়ে মিথষ্ক্রিয়া এবং সামাজিক কূপমণ্ডকতার বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধি ও উদ্বুদ্ধকরণ কার্যক্রমশীর্ষক কর্মসূচির আওতায় এ উৎসবের আয়োজন করা হয়।

গতকাল বুধবার বেলা ১১টায় স্থানীয় শ্রীমন্ত টাউন হল মিলনায়তনে উৎসবের সমাপনী অনষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সিদ্দিকুর রহমান।চুয়াডাঙ্গা একাডেমীর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সেলিনা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- সরকারি কলেজের বাংলা বিভাগের প্রধান সহকারী অধ্যাপক মুন্সি আবু সাইফ ও জেলা তথ্য কর্মকর্তা মশিউর রহমান বক্তব্য রাখেন। চলচ্চিত্র উৎসবে বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলো।

উৎসবে জয়যাত্রা, জ্যোছনায় ভরামন, মুক্তিযুদ্ধে মানবতাবিরোধী অপরাধ,আমার বন্ধু রাশেদ, সেই রাতের কথা বলতে এসেছি, সর্বনাশা জঙ্গিবাদ, গেরিলা, একটি ফুলকে বাঁচাবো বলে এবং বন্দে মায়া লাগাইছে চলচ্চিত্র প্রদর্শন করা হয়।গত সোমবার চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মল্লিক সাঈদ মাহবুব তিনদিনব্যাপি চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করেন।

Leave a comment

Your email address will not be published.