চুয়াডাঙ্গার মোমিনপুর ইউনিয়ন বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা সদরের মোমিনপুর ইউনিয়ন বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। সম্মেলনে হাবিবুর রহমান শেখকে সভাপতি ও জাহাঙ্গীর হোসেনকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এক প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মোমিনপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে গঠিত কমিটিতে আবুল কাশেম ঝণ্টু মাস্টারকে সিনিয়র সহসভাপতি, আবু হাসান হাবিব রাঙ্গাকে যুগ্মসম্পাদক ও আব্দুল হান্নানকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

গতকাল শনিবার বিকেলে মোমিনুর পানহাট সংলগ্নমাঠে আয়োজিত সম্মেলনে সভাপতিত্ব করেন মোমিনপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ওয়াহেদ হোসেন। প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির অন্যতম যুগ্মআহ্বায়ক মজিবুল হক মালিক মজু। বিশেষ অতিথি ছিলেন জেলা আহ্বায়ক কমিটির সদস্য সদর উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাড. এমএম শাহজাহান মুকুল, জেলা আহ্বায়ক কমিটির সদস্য রউফুন নাহার রিনা, আবু বক্কর সিদ্দিক আবু, সদর উপজেলা বিএনপির যুগ্মআহ্বায়ক হাজি আব্দুল খালেক, পৌর বিএনপির যুগ্মআহ্বায়ক শরিফুল ইসলাম মঙ্গল, আহ্বায়ক কমিটির সদস্য ইলিয়াস হোসেন, নূর নবী ছামদানি প্রমুখ।

সম্মেলনে প্রধান অতিথি বক্তব্য দিতে গিয়ে বলেন, বিএনপির নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সরকার হটাও আন্দোলন জোরদার করতে হবে। ঈদের পর আন্দোলন তীব্রতর করে তুলতে হবে। সে লক্ষ্যে জাতীয়তাবাদী শক্তিকে সুসংগঠিত করা জরুরি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *